1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

দ্রব্যমূল্যের উর্ধগতি, নূরে আলম ও আব্দুর রহিম হত্যার প্রতিবাদে ভোলা সদর বিএনপির বিক্ষোভ মিছিল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ২৯ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

গ্যাস বিদ্যুৎ, জ্বালানী তেলসহ দ্রব্যমুল্য উর্ধগতি ও ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলা সদর উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ আগষ্ট) ভোলা জেলা বিএনপির কার্যালয়ের সামনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ভোলা ৪ আসনের সাবেক এমপি নাজিম উদ্দিন আলম, জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য হায়দার আলী লেলিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, তরিকুল ইসলাম কায়েদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোন্তাসির আলম রবিন চৌধুরী, কৃষকদের সহ-সভাপতি এডভোকেট ইউসুফ ছাত্রদলের সাধারণ সম্পাদক আলামিন হাওলাদার, ভোলা সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাজ্জাদ হোসেন মুন্নাসহ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, গ্যাস বিদ্যুৎ ও জ্বালানী তেলসহ দ্রব্য মূল্য বৃদ্ধির দাবীতে প্রতিবাদ করতে গিয়ে আমাদের ভাই ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম কে নির্মম ভাবে পুলিশ গুলি করে হত্যা করে আমরা এর প্রতিশোধ নিবো। রহিম ও আলমের রক্ত বৃথা যেতে দিবো না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির নেতারা। বক্তারা বলেন বর্তমান সরকারের মন্ত্রীরা উম্মাদ হয়ে আবোল তাবোল কথা বলা শুরু করেছে। জনবিচ্ছিন্ন হয়ে আজ এক মন্ত্রী বলেন আমরা ভারত সরকারের কাছে অনুরোধ করছি শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে আবার আরেক মন্ত্রী বলেন পুলিশ ছাড়া আওয়ামী লীগ টিকে থাকা কঠিন হয়ে যাবে।
নেতারা আরো বলেন জনগণের প্রতি আওয়ামী লীগের আস্থা নাই তাদের আস্থা পুলিশ ও ভারত সরকারের প্রতি অন্যদিকে বিএনপির আস্থা এবং সম্পদ বাংলাদেশের জনগণ। জনগণ কে সাথে নিয়ে গণ-আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন করা হবে বলেন জানান সমাবেশে বক্তারা। সমাবেশে সদর উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা