1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম :
কেরানীগঞ্জে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত শেখ হাসিনার কল্যাণে তলাবিহীন ঝুড়ির দেশ থেকে আজকে সম্ভাবনাময় বাংলাদেশ হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী কপ ২৭ আলোচ্যসূচিতে ক্ষয়-ক্ষতি প্রসঙ্গ অন্তর্ভুক্ত করার জন্য বাংলাদেশকে জোর অবস্থান নেওয়ার দাবি নাগরিক সমাজের Civil Societies demanded strong government position to include Loss & Damage in CoP 27 agendas সিদ্ধিরগঞ্জে মাদক ও কিশোর অপরাধকে না বললো ৪০০ শিক্ষার্থী কেরানীগঞ্জে বাস্তবায়ন হচ্ছে বিষমুক্ত সবজি উৎপাদনের কার্যক্রম মোংলায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, থানায় মামলা ভোলা জেলা যুবলীগ ও অন্যান্য আওয়ামী সহযোগী সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, উন্নয়ন অব্যাহত থাকবে-এমপি শাওন মোংলা বন্দর কর্তৃপক্ষের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

লালমোহন মেঘনায় ডাকাতির প্রস্তুুতিকালে ৬ ডাকাত আটক

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৮৪ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলার লালমোহনে মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুুতিকালে স্থানীয়দের সহযোগিতায় দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। সোমবার রাত ৯টারদিকে লালমোহন ধলীগৌরনগর ইউনিয়নের মেঘনা নদীর পাড় থেকে এসব ডাকাত সদস্যদেরকে আটক করা হয়।
আটককৃত ডাকাতরা হলো মোঃ শাকিল (১৯), পিতা-মোঃ কামাল রাঢ়ী, সাং-মাইটালা ৩নং ওয়ার্ড, ২। মোঃ ধলু মিয়া (৩৮), পিতা-মোঃ সুলতান, সাং-বিশোর ৮নং ওয়ার্ড, উভয় থানা-হিজলা, ৩। মোঃ সোহাগ (৫৩), পিতা-মৃত জালাল ফরাজী, সাং-খন্দ ভাসানচর ৯নং ওয়ার্ড, থানা-কাজিরহাট, ৪। মোঃ রাকিব (১৯), পিতা-মোঃ হানিফ হাওলাদার, ৫। মোঃ রাকিব (২৩), পিতা-মোঃ আলাউদ্দিন, উভয় সাং-শংকরপাশা ৯নং ওয়ার্ড, থানা-হিজলা, ৬। মোঃ মানিক (২৫), পিতা-সিরু তালুকদার, সাং-পূর্বহর্নি ৪নং ওয়ার্ড, থানা-মেহেন্দিগঞ্জ, সর্ব জেলা-বরিশাল।
স্থানীয়রা জানান, লালমোহন উপজেলাধীন ধলীগৌর নগর ইউনিয়ন ০৮ নং ওয়ার্ড এর বাতির খাল এলাকায় সোমবার রাত ৯টা সময় ১২ জন ডাকাত দলের সদস্য ডাকাতি করার প্রস্তুুতি গ্রহণ করে এ সময় কিছু ডাকাত বেড়ীবাঁধ এর উপর আসলে সন্দেহ হয় এ অবস্থায় স্থানীয় চৌকিদার মোহাম্মদ আব্বাসকে জানালে উনি ঘটনাস্থলে আসেন এবং স্থানীয়দের সাথে নিয়ে নৌকাটি তল্লাশি করার সময় সাতটি রামদা এবং একটি দাও
ও একটি করাত পেয়ে নৌকায় উঠলে ডাকাতরা স্থানীয়দের উপর আক্রমণ করে। এসময় বেড়ীবাঁধের উপর থেকে লোকজন এসে ১২ ডাকাতকে আটক করে। সেখান থেকে ৬জন ডাকাত নদীতে ঝাঁপদিয়ে পড়ে পালিয়ে যায়। এর ৬ জন ডাকাত সদস্য নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ো যায়। অপর ৬ ডাকাতকে স্থানীয় পুলিশ ক্যাম্পের মাধ্যমে লালমোহন থানায় হস্তান্তর করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা