1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

লালমোহন মেঘনায় ডাকাতির প্রস্তুুতিকালে ৬ ডাকাত আটক

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১৭৭ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলার লালমোহনে মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুুতিকালে স্থানীয়দের সহযোগিতায় দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। সোমবার রাত ৯টারদিকে লালমোহন ধলীগৌরনগর ইউনিয়নের মেঘনা নদীর পাড় থেকে এসব ডাকাত সদস্যদেরকে আটক করা হয়।
আটককৃত ডাকাতরা হলো মোঃ শাকিল (১৯), পিতা-মোঃ কামাল রাঢ়ী, সাং-মাইটালা ৩নং ওয়ার্ড, ২। মোঃ ধলু মিয়া (৩৮), পিতা-মোঃ সুলতান, সাং-বিশোর ৮নং ওয়ার্ড, উভয় থানা-হিজলা, ৩। মোঃ সোহাগ (৫৩), পিতা-মৃত জালাল ফরাজী, সাং-খন্দ ভাসানচর ৯নং ওয়ার্ড, থানা-কাজিরহাট, ৪। মোঃ রাকিব (১৯), পিতা-মোঃ হানিফ হাওলাদার, ৫। মোঃ রাকিব (২৩), পিতা-মোঃ আলাউদ্দিন, উভয় সাং-শংকরপাশা ৯নং ওয়ার্ড, থানা-হিজলা, ৬। মোঃ মানিক (২৫), পিতা-সিরু তালুকদার, সাং-পূর্বহর্নি ৪নং ওয়ার্ড, থানা-মেহেন্দিগঞ্জ, সর্ব জেলা-বরিশাল।
স্থানীয়রা জানান, লালমোহন উপজেলাধীন ধলীগৌর নগর ইউনিয়ন ০৮ নং ওয়ার্ড এর বাতির খাল এলাকায় সোমবার রাত ৯টা সময় ১২ জন ডাকাত দলের সদস্য ডাকাতি করার প্রস্তুুতি গ্রহণ করে এ সময় কিছু ডাকাত বেড়ীবাঁধ এর উপর আসলে সন্দেহ হয় এ অবস্থায় স্থানীয় চৌকিদার মোহাম্মদ আব্বাসকে জানালে উনি ঘটনাস্থলে আসেন এবং স্থানীয়দের সাথে নিয়ে নৌকাটি তল্লাশি করার সময় সাতটি রামদা এবং একটি দাও
ও একটি করাত পেয়ে নৌকায় উঠলে ডাকাতরা স্থানীয়দের উপর আক্রমণ করে। এসময় বেড়ীবাঁধের উপর থেকে লোকজন এসে ১২ ডাকাতকে আটক করে। সেখান থেকে ৬জন ডাকাত নদীতে ঝাঁপদিয়ে পড়ে পালিয়ে যায়। এর ৬ জন ডাকাত সদস্য নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ো যায়। অপর ৬ ডাকাতকে স্থানীয় পুলিশ ক্যাম্পের মাধ্যমে লালমোহন থানায় হস্তান্তর করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা