1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট জামিনে কারামুক্ত

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১৬৮ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগে দুদকের মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট জামিনে কারামুক্ত হয়েছেন।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার সুভাষ কুমার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রাতে হাসপাতালে জামিনের কাগজপত্র নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি বেইল বন্ডে সই করেছেন। এর মধ্য দিয়ে সম্রাটের কারামুক্তির প্রক্রিয়া সম্পন্ন হয়। তবে তিনি হাসপাতালে থেকে কখন ছাড়া পাবেন, সেই সিদ্ধান্ত চিকিৎসকরা দেবেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নজরুল ইসলাম খান সাংবাদিকদের বলেন, সম্রাটের বিষয়ে রাতে আর কোনো সিদ্ধান্ত হচ্ছে না। তার শারীরিক অবস্থার বিষয়ে মঙ্গলবার এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে বিকেলে ঢাকার ৬ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান শর্তসাপেক্ষে সম্রাটকে অন্তবর্তীকালীন জামিন দেন। ঢাকার ৬ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান উভয়পক্ষের শুনানি শেষে দশ হাজার টাকা মুচলেকায় সম্রাটের জামিন আবেদন মঞ্জুর করেন। অসুস্থ বিবেচনায় আগামী ১৯ সেপ্টেম্বর পর্যন্ত তার জামিন মঞ্জুর করা হয়েছে।

প্রসঙ্গত, ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ২০১৯ সালের ৭ অক্টোবর সহযোগীসহ সম্রাটকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার করে র‌্যাব।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা