1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হওয়া পর্যটকের মরাদেহ উদ্ধার

টি আই অশ্রু, পটুয়াখালী জেলা প্রতিনিধি।
  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১৬৮ বার পঠিত

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হওয়ার পর্যটকের মরাদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার (২১ আগস্ট) দুপুরে কুয়াকাটার জিরো পয়েন্ট বরাবর সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হয় পর্যটক মাহাবুবুর রহমান পারভেজ। পরে ৩ ঘন্টা উদ্ধার অভিযান চালানোর পরে বেলা ৩ টায় ঐ পর্যটকের লাশ উদ্ধার করে প্রশাসন। নিহত পর্যটকের বাড়ি ঢাকার কেরানীগঞ্জের রায়েরবাগে।ট্যুরিস্ট পুলিশ জানায়, চার বন্ধু ঘুরতে আসে কুয়াকাটায়, সকালে হোটেল সানফ্লাওয়ারে তারা রুম ভাড়া নেন। দুপুর ১ টার দিকে সৈকতে গোসলে নামেন তারা।

এসময় ঢেউয়ের তোড়ে সাগরে মধ্যে চলে যায় পারভেজ ও আমির। পরে তাদের ডাক চিৎকার শুনে পাশে থাকা তিন পর্যটক এগিয়ে আসে। কিন্তু আমিরকে উদ্ধার করতে সক্ষম হলেও পারভেজকে উদ্ধার করতে পারিনি তারা। পরে ট্যুরিস্ট পুলিশকে জানালে তারা উদ্ধার অভিযান চালায় এবং ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেয়া হয়। পরবর্তীতে যৌথ অভিযান পরিচালনা করে ৩ ঘন্টা পরে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয় সমূদ্র থেকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা