1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

ভোলায় চুরি হওয়া তিন লক্ষ টাকা ৮ ঘন্টার মধ্যে উদ্ধার ও চোর আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১১১ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ
রবিবার (২১ আগস্ট) ওয়েষ্টার্নপাড়া মোসলেহ উদ্দিন স্টোর নামক মুদি দোকানের ভিতর থেকে ক্রেতার ব্যাগ ভর্তি নগদ ৩,১৫,২০০/-(তিন লক্ষ পনের হাজার দুইশত) টাকা, একটি এন্ড্রোয়েড মোবাইল ফোন ও একটি হাত ঘড়ি চুরি যাওয়ার ৮ ঘন্টার মধ্যে বাপ্তা ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ চোর শহিদ (৫২) এর নিজ বসতবাড়ি হতে উদ্ধার পূর্বক তাকে গ্রেফতার করেন সদর থানার পুলিশের একটি টিম।

মোসলেউদ্দিন স্টোর’র সত্বাধিকারী খোকন (৫৩) একজন দোকান ব্যবসায়ী। গত ২০ আগষ্ট রাত ১১ টার সময় মোসলেউদ্দিন তার দোকান বন্ধ করে দোকান থেকে নগদ ৩ লক্ষ্য ১৫ হাজার ২০০ শত (তিন লক্ষ পনের হাজার দুইশত) টাকা, একটি এন্ড্রোয়েড মোবাইল ফোন ও একটি হাত ঘড়ি একটি কাপড়ের ব্যাগে নিয়ে বাসায় যাওয়ার পথে তাকে চিন্তাই করে সবকিছু নিয়ে পালিয়ে যায়৷
পরে খোকন ৯৯৯ এর মাধ্যমে পুলিশের সরণাপন্ন হলে ভোলা সদর থানার একটি টিম তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছায় এবং সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে চোর সনাক্ত পূর্বক অনুসন্ধান শুরু করে।

২১ আগস্ট সকালে অভিযুক্ত পেশাদার চোর শহিদ (৫২) কে বাপ্তা ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ নিজ বসতবাড়ি হতে চোরাইমাল উদ্ধার পূর্বক গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, ভিক্টিমের তথ্যানুযায়ী ও সিসি ফুটেজ পর্যালোচনা করে অভিযান পরিচালনা করি। পরে চোর শহীদকে আটক করে তার দেওয়া তথ্য মতে চোরাইকৃত মোবাইল ফোন, ঘড়ি ও নগদ অর্থ উদ্ধার করতে সক্ষম হই৷ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা