1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:৩৪ অপরাহ্ন

ভোলায় চুরি হওয়া তিন লক্ষ টাকা ৮ ঘন্টার মধ্যে উদ্ধার ও চোর আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১৪০ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ
রবিবার (২১ আগস্ট) ওয়েষ্টার্নপাড়া মোসলেহ উদ্দিন স্টোর নামক মুদি দোকানের ভিতর থেকে ক্রেতার ব্যাগ ভর্তি নগদ ৩,১৫,২০০/-(তিন লক্ষ পনের হাজার দুইশত) টাকা, একটি এন্ড্রোয়েড মোবাইল ফোন ও একটি হাত ঘড়ি চুরি যাওয়ার ৮ ঘন্টার মধ্যে বাপ্তা ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ চোর শহিদ (৫২) এর নিজ বসতবাড়ি হতে উদ্ধার পূর্বক তাকে গ্রেফতার করেন সদর থানার পুলিশের একটি টিম।

মোসলেউদ্দিন স্টোর’র সত্বাধিকারী খোকন (৫৩) একজন দোকান ব্যবসায়ী। গত ২০ আগষ্ট রাত ১১ টার সময় মোসলেউদ্দিন তার দোকান বন্ধ করে দোকান থেকে নগদ ৩ লক্ষ্য ১৫ হাজার ২০০ শত (তিন লক্ষ পনের হাজার দুইশত) টাকা, একটি এন্ড্রোয়েড মোবাইল ফোন ও একটি হাত ঘড়ি একটি কাপড়ের ব্যাগে নিয়ে বাসায় যাওয়ার পথে তাকে চিন্তাই করে সবকিছু নিয়ে পালিয়ে যায়৷
পরে খোকন ৯৯৯ এর মাধ্যমে পুলিশের সরণাপন্ন হলে ভোলা সদর থানার একটি টিম তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছায় এবং সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে চোর সনাক্ত পূর্বক অনুসন্ধান শুরু করে।

২১ আগস্ট সকালে অভিযুক্ত পেশাদার চোর শহিদ (৫২) কে বাপ্তা ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ নিজ বসতবাড়ি হতে চোরাইমাল উদ্ধার পূর্বক গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, ভিক্টিমের তথ্যানুযায়ী ও সিসি ফুটেজ পর্যালোচনা করে অভিযান পরিচালনা করি। পরে চোর শহীদকে আটক করে তার দেওয়া তথ্য মতে চোরাইকৃত মোবাইল ফোন, ঘড়ি ও নগদ অর্থ উদ্ধার করতে সক্ষম হই৷ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা