1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা সরকারের আমলে দেশে কাজের পরিধি বেড়েছে-এমপি শাওন যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন

দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ভোলা-ঢাকা লঞ্চের ৭০ যাত্রী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৫৬ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা-ঢাকা রুটে চলাচলকারী এমভি আল-ওয়ালিদ-৯ লঞ্চের প্রায় ৭০ জন যাত্রীকে উদ্ধার করেছে দক্ষিণ জোন কোস্ট গার্ড। শনিবার (২০ আগষ্ট) দুপুরে বরিশালের কালীগঞ্জের উলানিয়া পন্টুনের পাশের এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কে এম শাফিউল কিঞ্জল জানান, ভোলা-ঢাকা রুটে চলাচলকারী এমভি আল- ওয়ালিদ-৯ লঞ্চটি ৬০-৭০ জন যাত্রী নিয়ে গত শুক্রবার রাত ৯টা ১০ মিনিটে ভোলার ইলিশা লঞ্চ ঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে লঞ্চটি রাত ১২টা ১০ মিনিটের দিকে বরিশালের কালীগঞ্জের উলানিয়া লঞ্চঘাটে অবস্থিত পন্টুনের পাশে ব্লকের উপরে উঠে যায়। পরে খবর পেয়ে কোস্ট গার্ডের একটি বিশেষ দল ঘটনাস্থল থেকে নৌ পুলিশ ও স্থানীয়দের সহায়তায় যাত্রীদেরকে উদ্ধার করে।

উদ্ধার হওয়া যাত্রীদের মধ্যে নোয়াখালী জেলার হাতিয়া ও ভোলা জেলার মনপুরা উপজেলার ৮-১০ জন যাত্রীকে স্থানীয় চেয়ারম্যান এর তত্ত্বাবধানে ওই এলাকায় রাখা হয়। পরবর্তীতে সকালের লঞ্চে করে তারা ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন।

উদ্ধারকৃত বাকি যাত্রীরা নিজ নিজ দায়িত্বে ঘটনাস্থল থেকে তাদের গন্তব্যস্থলের উদ্দেশ্যে যাত্রা করেন।

উদ্ধারকৃত যাত্রীরা সবাই সুস্থ ও নিরাপদে রয়েছেন বলেও জানান কোস্ট গার্ড দক্ষিণ জোনের এ কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা