1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে ভোলায় বিডিএস এর বিক্ষোভ ও কালো পতাকা মিছিল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৪৩ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

চাল,ডাল,তৈল,গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যের দাম বৃদ্ধি ও লঞ্চ ভাড়া বৃদ্ধিসহ ৭ দফা দাবীতে ভোলায় বিক্ষোভ ও কালো পতাকা মিছিল করেছে ভোলা জেলার বৃহত্তর স্বেচ্ছাসেবী সংগঠন ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠন‌।

শনিবার (২০ আগষ্ট) সকালে ভোলা শহরের কে জাহান মার্কেটের সামনে মানববন্ধন শেষে কালো পতাকা মিছিল করা হয়। বিডিএস সভাপতি সোলাইমান মামুন এর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিডিএস এর প্রধান উপদেষ্টা দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব শওকাত হোসেন, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সভাপতি মোবাশ্বিরুল উল্লাহ্ চৌধুরী, আইনজীবী এডভোকেট আমিরুল ইসলাম বাছেদ, বিডিএস এর উপদেষ্টা কবির হোসেন, বিডিএস ভোলা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাকির হোসেন সুমন সহ প্রমুখ।

বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, জিনিসপত্রের দাম যেভাবে দিনদিন বাড়ছে তাতে নিম্ন আয়ের সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা নাগালের বাহিরে চলে গেছে। জিনিসপত্রে দাম যে হাড়ে বেড়েছে তাতে পরিবার চালানো আমাদের জন্য কষ্টদায়ক‌। দেশের মানুষ আজ শান্তিতে নাই আয়ের সাথে ব্যয়ের হিসেব মিলাতে পারছে না সাধারণ মানুষ। অথচ আমাদের দেশের এক মন্ত্রী বলেন মানুষ আজ বেহেশতে আছে। বক্তারা আরো বলেন ভোলার মানুষের একমাত্র যোগাযোগের মাধ্যম হলো লঞ্চ, সরকার হঠাৎ করে সেই লঞ্চের ভাড়া ও দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। আমরা চাই সরকার এ হটকারি সিদ্ধান্ত পরিহার করে অনতিবিলম্বে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমিয়ে সাধারন মানুষের ক্রয়ক্ষমতার ভিতরে নিয়ে আসুন। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণ করে বাজারে স্থিতিশীল অবস্থা ফিরিয়ে আনার দাবী জানান বক্তারা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা