1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা সরকারের আমলে দেশে কাজের পরিধি বেড়েছে-এমপি শাওন যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন

নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে ভোলায় বিডিএস এর বিক্ষোভ ও কালো পতাকা মিছিল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৪৫ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

চাল,ডাল,তৈল,গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যের দাম বৃদ্ধি ও লঞ্চ ভাড়া বৃদ্ধিসহ ৭ দফা দাবীতে ভোলায় বিক্ষোভ ও কালো পতাকা মিছিল করেছে ভোলা জেলার বৃহত্তর স্বেচ্ছাসেবী সংগঠন ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠন‌।

শনিবার (২০ আগষ্ট) সকালে ভোলা শহরের কে জাহান মার্কেটের সামনে মানববন্ধন শেষে কালো পতাকা মিছিল করা হয়। বিডিএস সভাপতি সোলাইমান মামুন এর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিডিএস এর প্রধান উপদেষ্টা দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব শওকাত হোসেন, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সভাপতি মোবাশ্বিরুল উল্লাহ্ চৌধুরী, আইনজীবী এডভোকেট আমিরুল ইসলাম বাছেদ, বিডিএস এর উপদেষ্টা কবির হোসেন, বিডিএস ভোলা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাকির হোসেন সুমন সহ প্রমুখ।

বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, জিনিসপত্রের দাম যেভাবে দিনদিন বাড়ছে তাতে নিম্ন আয়ের সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা নাগালের বাহিরে চলে গেছে। জিনিসপত্রে দাম যে হাড়ে বেড়েছে তাতে পরিবার চালানো আমাদের জন্য কষ্টদায়ক‌। দেশের মানুষ আজ শান্তিতে নাই আয়ের সাথে ব্যয়ের হিসেব মিলাতে পারছে না সাধারণ মানুষ। অথচ আমাদের দেশের এক মন্ত্রী বলেন মানুষ আজ বেহেশতে আছে। বক্তারা আরো বলেন ভোলার মানুষের একমাত্র যোগাযোগের মাধ্যম হলো লঞ্চ, সরকার হঠাৎ করে সেই লঞ্চের ভাড়া ও দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। আমরা চাই সরকার এ হটকারি সিদ্ধান্ত পরিহার করে অনতিবিলম্বে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমিয়ে সাধারন মানুষের ক্রয়ক্ষমতার ভিতরে নিয়ে আসুন। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণ করে বাজারে স্থিতিশীল অবস্থা ফিরিয়ে আনার দাবী জানান বক্তারা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা