1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে ভোলায় বিডিএস এর বিক্ষোভ ও কালো পতাকা মিছিল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

চাল,ডাল,তৈল,গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যের দাম বৃদ্ধি ও লঞ্চ ভাড়া বৃদ্ধিসহ ৭ দফা দাবীতে ভোলায় বিক্ষোভ ও কালো পতাকা মিছিল করেছে ভোলা জেলার বৃহত্তর স্বেচ্ছাসেবী সংগঠন ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠন‌।

শনিবার (২০ আগষ্ট) সকালে ভোলা শহরের কে জাহান মার্কেটের সামনে মানববন্ধন শেষে কালো পতাকা মিছিল করা হয়। বিডিএস সভাপতি সোলাইমান মামুন এর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিডিএস এর প্রধান উপদেষ্টা দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব শওকাত হোসেন, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সভাপতি মোবাশ্বিরুল উল্লাহ্ চৌধুরী, আইনজীবী এডভোকেট আমিরুল ইসলাম বাছেদ, বিডিএস এর উপদেষ্টা কবির হোসেন, বিডিএস ভোলা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাকির হোসেন সুমন সহ প্রমুখ।

বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, জিনিসপত্রের দাম যেভাবে দিনদিন বাড়ছে তাতে নিম্ন আয়ের সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা নাগালের বাহিরে চলে গেছে। জিনিসপত্রে দাম যে হাড়ে বেড়েছে তাতে পরিবার চালানো আমাদের জন্য কষ্টদায়ক‌। দেশের মানুষ আজ শান্তিতে নাই আয়ের সাথে ব্যয়ের হিসেব মিলাতে পারছে না সাধারণ মানুষ। অথচ আমাদের দেশের এক মন্ত্রী বলেন মানুষ আজ বেহেশতে আছে। বক্তারা আরো বলেন ভোলার মানুষের একমাত্র যোগাযোগের মাধ্যম হলো লঞ্চ, সরকার হঠাৎ করে সেই লঞ্চের ভাড়া ও দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। আমরা চাই সরকার এ হটকারি সিদ্ধান্ত পরিহার করে অনতিবিলম্বে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমিয়ে সাধারন মানুষের ক্রয়ক্ষমতার ভিতরে নিয়ে আসুন। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণ করে বাজারে স্থিতিশীল অবস্থা ফিরিয়ে আনার দাবী জানান বক্তারা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা