1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

অপ্রাপ্তবয়স্ক ও বেপরোয়া কিশোরদের ১৭টি মোটরসাইকেল জব্দ করলেন ইউএনও

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৭২ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: 

বাগেরহাটের ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনোয়ার হোসেন উপজেলার বিভিন্ন সড়ক থেকে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানে অবস্থায় অপ্রাপ্তবয়স্ক কিশোরদের মটরসাইকেল জব্দ করেছেন। বৃহস্পতিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে ১৭টি মোটরসাইকেল জব্দ করা হয়। জব্দ করা মোটরসাইকেল চালকদের বয়স ১২ থেকে ১৭ বছরের মধ্যে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, দ্রুত গতিতে বিপদজনকভাবে চালানো ঐ কিশোরদের মৌখিকভাবে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। পরবর্তীতে অভিভাবকদের জিম্মায় মুচেলেকার মাধ্যমে মটরসাইকেল হস্তান্তর করা হবে। কোন অবস্থাতেই অপ্রাপ্তবয়স্কদের হাতে মটরসাইকেল দেওয়া যাবে না এবং কিশোর গ্যাংদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

ইউএনও মো. মনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার সকালে ফকিরহাট উপজেলা পরিষদের অদুরে এক মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটায় সপ্তম শ্রেণির একটি শিশু মারা যায়। একটি ১৩ বছরের শিশু মোটরসাইকেল চালাচ্ছিল যা আইনের লঙ্ঘন। এছাড়া সপ্তাহ দুই আগে দুই কিশোর মোটরসাইকেল যোগে এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে। তাই প্রশাসনিক কার্যক্রমের অংশ হিসেবে অপ্রাপ্তবয়স্ক শিশু কিশোরদের মটরসাইকেল জব্দ করা হয়েছে। জান মালের নিরাপত্তায় এ অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা