1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

অপ্রাপ্তবয়স্ক ও বেপরোয়া কিশোরদের ১৭টি মোটরসাইকেল জব্দ করলেন ইউএনও

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৭৩ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: 

বাগেরহাটের ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনোয়ার হোসেন উপজেলার বিভিন্ন সড়ক থেকে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানে অবস্থায় অপ্রাপ্তবয়স্ক কিশোরদের মটরসাইকেল জব্দ করেছেন। বৃহস্পতিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে ১৭টি মোটরসাইকেল জব্দ করা হয়। জব্দ করা মোটরসাইকেল চালকদের বয়স ১২ থেকে ১৭ বছরের মধ্যে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, দ্রুত গতিতে বিপদজনকভাবে চালানো ঐ কিশোরদের মৌখিকভাবে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। পরবর্তীতে অভিভাবকদের জিম্মায় মুচেলেকার মাধ্যমে মটরসাইকেল হস্তান্তর করা হবে। কোন অবস্থাতেই অপ্রাপ্তবয়স্কদের হাতে মটরসাইকেল দেওয়া যাবে না এবং কিশোর গ্যাংদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

ইউএনও মো. মনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার সকালে ফকিরহাট উপজেলা পরিষদের অদুরে এক মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটায় সপ্তম শ্রেণির একটি শিশু মারা যায়। একটি ১৩ বছরের শিশু মোটরসাইকেল চালাচ্ছিল যা আইনের লঙ্ঘন। এছাড়া সপ্তাহ দুই আগে দুই কিশোর মোটরসাইকেল যোগে এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে। তাই প্রশাসনিক কার্যক্রমের অংশ হিসেবে অপ্রাপ্তবয়স্ক শিশু কিশোরদের মটরসাইকেল জব্দ করা হয়েছে। জান মালের নিরাপত্তায় এ অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা