1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

অপ্রাপ্তবয়স্ক ও বেপরোয়া কিশোরদের ১৭টি মোটরসাইকেল জব্দ করলেন ইউএনও

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৫০ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: 

বাগেরহাটের ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনোয়ার হোসেন উপজেলার বিভিন্ন সড়ক থেকে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানে অবস্থায় অপ্রাপ্তবয়স্ক কিশোরদের মটরসাইকেল জব্দ করেছেন। বৃহস্পতিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে ১৭টি মোটরসাইকেল জব্দ করা হয়। জব্দ করা মোটরসাইকেল চালকদের বয়স ১২ থেকে ১৭ বছরের মধ্যে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, দ্রুত গতিতে বিপদজনকভাবে চালানো ঐ কিশোরদের মৌখিকভাবে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। পরবর্তীতে অভিভাবকদের জিম্মায় মুচেলেকার মাধ্যমে মটরসাইকেল হস্তান্তর করা হবে। কোন অবস্থাতেই অপ্রাপ্তবয়স্কদের হাতে মটরসাইকেল দেওয়া যাবে না এবং কিশোর গ্যাংদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

ইউএনও মো. মনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার সকালে ফকিরহাট উপজেলা পরিষদের অদুরে এক মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটায় সপ্তম শ্রেণির একটি শিশু মারা যায়। একটি ১৩ বছরের শিশু মোটরসাইকেল চালাচ্ছিল যা আইনের লঙ্ঘন। এছাড়া সপ্তাহ দুই আগে দুই কিশোর মোটরসাইকেল যোগে এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে। তাই প্রশাসনিক কার্যক্রমের অংশ হিসেবে অপ্রাপ্তবয়স্ক শিশু কিশোরদের মটরসাইকেল জব্দ করা হয়েছে। জান মালের নিরাপত্তায় এ অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা