1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার

দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২৮৮ বার পঠিত

সালমা জাহান বুলু, লালমোহন :
ভোলার লালমোহন বাজারের নিরাপত্তা নিশ্চিত ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়েছে। লালমোহন পৌর শহরের থানার মোড় এলাকা ও ২নং ওয়ার্ডের নিরাপত্তা নিশ্চিত করতে সিসি ক্যামেরার উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এ উপলক্ষে থানার মোড় আওয়ামীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমপি শাওন।
তিনি বলেন, লালমোহনের আইন শৃঙ্খলা ভালো থাকার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যের পাশাপাশি সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধীদের সনাক্ত করে কঠোর শাস্তি প্রদানের জন্য এই সিসি ক্যামেরা বসানো হয়েছে। সকল ধরনের অপরাধ জিরো পর্যায়ে নিয়ে আসার জন্য এই প্রচেষ্টা। আইন শৃঙ্খলা উন্নয়নের জন্য প্রয়োজন মনমানসিকতার পরিবর্তন। জুয়া ও মাদক বন্ধ করতে পারলে অপরাধ এমনিতেই কমে আসবে। লালমোহনে জুয়া ও মাদক বন্ধের জন্য জিরো টলারেন্স ঘোষনা করেন তিনি। দলীয় কোন লোক এর সাথে জড়িত থাকলে তাকেও আইনের আওতায় নিয়ে আসতে হবে। অপরাধীদের কোন দল নেই। যারা দলের নাম ভাঙ্গিয়ে অপরাধমূলক কর্মকান্ড করবে তাদেরকে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেন তিনি। তাদের জন্য যারা সুপারিশ করবে তাদেরকেও ছাড় দেয়া হবেনা বলে হুশিয়ারি প্রদান করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহুরুল ইসলাম হাওলাদার, অনান্যের মধ্যে উপস্তিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক আ: হান্নান, যুবলীগ যুগ্ম আহবায়ক ইউসুফ মনজু, পৌরসভা আওয়ামীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মনজু তালুকদার, আবদুল খালেক সওদাগর, আনম শাহজামাল দুলাল, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন হাওলাদার, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, ওসি তদন্ত এনায়েত হোসেন, হেলাল কাউন্সিলরসহ বাজার ব্যবসায়ীগণ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা