1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১৬১ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্স এর পৃথক দুটি অভিযানে দুই মাদক কারবারীকে ১ বছর বিনাশ্রম কারাদÐ ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলার বেতাগা ইউনিয়নের চাকুলী ও ধনপোতা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এছাড়া দুপুর ৩টায় ফকিরহাট সদর থেকে অপ্রাপ্ত বয়সে মটরসাইকেল চালানোর অপরাধে ৩টি মোটরসাইকেল জব্দ করা হয়। অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিদর্শক মো. মোসাদ্দেক হোসেন ও উপ-পরিদর্শক মোসাম্মত রাফিজা খাতুন জানতে পারেন ফকিরহাটের বেতাগায় দুই মাদক কারবারী মাদকসহ অবস্থান করছেন। তথ্য নিশ্চিত হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় গোয়েন্দা দল ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেনের নেতৃত্বে ফকিরহাট মডেল থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে মাদক কারবারীদের আটক করেন।

আটককৃতরা হলেন, উপজেলার চাকুলী গ্রামের নুরুল হক নিকারীর ছেলে মো. সিরাজুল ইসলাম নিকারী (২৫) ও ধনপোতা ৩নং ওয়ার্ডের জাকারিয়া শেখের ছেলে মো. আওয়াল শেখ (২৮)। মো. সিরাজুল ইসলামের কাছ থেকে ৩০ গ্রাম ও মো. আওয়াল শেখের কাছ থেকে ৪০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাজা পুড়িয়ে ফেলা হয়েছে।

অপর এক অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন অপ্রাপ্ত বয়সে মটরসাইকেল চলানোর অপরাধে ৩টি মটরসাইকেল জব্দ করেন এবং চালক কিশোরদের সতর্ক করে ছেড়ে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও সড়ক নিরাপদ রাখতে অভিযান চালানো হয়েছে। জেলা প্রশাসক বাগেরহাট মহোদয়ের নির্দেশনাক্রমে জনস্বার্থে অভিযান অব্যহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা