1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা সরকারের আমলে দেশে কাজের পরিধি বেড়েছে-এমপি শাওন যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন

ভোলায় পুকুর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৩৭ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুকুর থেকে ৪ সন্তানের জননীর মরদেহ উদ্ধার করেছে শশুর। মঙ্গলবার (১৬ আগস্ট) ভোর ৬টার দিকে উপজেলার হাসান নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড থেকে কুলসুম বিবি (৩৬) নামের ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। কুলসুম ওই ওয়ার্ডের মো সেলিম মিয়ার স্ত্রী, তিনি ৪ সন্তানের জননী।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির এ তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, নিহত কুলসুম বিবি মৃগী রোগে আক্রান্ত ছিলেন। মঙ্গলবার ভোর ৬ টার দিকে ঘুম থেকে উঠে পুকুরে থালাবাটি ধুতে যায় কুলসুম। তাঁর পরিবার ধারণা করছে, সেসময় কুলসুমের মৃগী রোগ উঠে। পরে সে পুকুরের পানিতে পড়ে যায়। তাঁর শশুর ছেলামত কাজী ভোর সাড়ে ৬ টার দিকে পুকুরে গিয়ে দেখেন তাঁর পুত্রবধূ কুলসুমের মরদেহ পুকুরের পানিতে ভাসছে। তাৎক্ষণিক তাকে পুকুর থেকে তোলা হলে স্থানীয় পল্লী চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায়। ময়নাতদন্ত না করে তাঁর মরদেহ দাফন করার জন্য বোরহানউদ্দিন থানা থেকে অনুমতি দেয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা