1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

রতনদীতালতলীতে ইউনিয়ন আওয়ামী লীগ ও বণিক সমিতির উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

Mehedi Hasan Hiron
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৩১ বার পঠিত

গলাচিপা ( পটুয়াখালী) প্রতিনিধিঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে ১৫ই আগষ্ট গলাচিপা উপজেলার রতনদীতালতলী ইউনিয়নে নানা কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করেছে রতনদীতালতলী ইউনিয়ন পরিষদ , ইউনিয়ন আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠন ও বণিক সমিতি ।

জানা গেছে, রতনদীতালতলী ইউনিয়ন পরিষদে উলানিয়া বন্দর বনিক সমিতির উদ্যোগে ১৫আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মিলাদ ও গণভোজ বিতরণ করা হয়েছে। উলানিয়া বাজার বণিক সমিতির সভাপতি সিকদার মোঃজাহাঙ্গীর পারভেজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন রতনদীতালতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গলাচিপা উপজেলা আওয়ামী লীগ নেতা  মোঃ গোলাম মোস্তফা খাঁন ,সভাপরিচালনা করেন মোঃমশিউর রহমান বুলবুল।

বক্তব্য রাখেন গলাচিপা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা মোঃমোস্তাফিজুর রহমান শাকিল খাঁন, আবুল বশার হাং, বাদল শর্মা, মোঃরিয়াজ খলিফা,মোঃনাজমুল মোল্লা, মোঃজিকু মৃধা প্রমুখ। এসময় উলানিয়া বন্দর রাধা ও গোবিন্দ মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা