1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:০০ অপরাহ্ন

কোস্ট ফাউন্ডেশনে জাতীয় শোক দিবস শ্রদ্ধার সাথে পালিত

COAST Foundation, Bhola
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৮২ বার পঠিত

সোহেল মাহমুদঃ

কোস্ট ফাউন্ডেশন  ভোলায়  ৪৭ তম জাতীয় শোক দিবস অত্যন্ত গুরুত্ব ও মর্যাদার সাথে পালিত হয়েছে।

আজ ১৫ আগস্ট সকাল ৭.৩০ মিনিটে ভোলা জেলার কেন্দ্রীয় স্মৃতি সৌধস্থল সম্মুখে জেলার সকল সরকারী প্রতিষ্ঠান, স্কুল-কলেজ, মাদ্রাসা ,সহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, উপজেলা পরিষদ, জেলা মুক্তি যোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল ও কোস্ট ফাউন্ডেশন এর পক্ষথেকে মুজিব প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

পরবর্তীতে সকাল ১০ ঘটিকায় কোস্ট ফাউন্ডেশন ভোলা সেন্টারের আয়োজনে আলোচনা সভা,দোয়া মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, কোস্ট ফাউন্ডেশনের সিনিয়র সমন্বয়কারী খোকন চন্দ্র শীল, আঞ্চলিক সমন্বকারী মোঃ আইউব আলী,সহ শাখা ও প্রজেক্টের সকল সহকমী ও এলাকার গন্যমান্য ব্যক্তিগন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা। বক্তারা আরও বলেন বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত ও মুুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতেই পঁচাত্তরের ১৫ আগস্ট দেশি-বিদেশি চক্র মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছে। বঙ্গবন্ধুকে হত্যা করলেও স্বপ্নকে মুছে ফেলতে পারেনি ওইসব খুনিরা। তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে উঠিছে বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সোনার বাংলা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা