1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

ফকিরহাটে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১১৫ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল থেকে সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও রাজনৈতিক সংগঠন দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সকাল ১০টায় উপজেলা চত্ত¡রে বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন ফকিরহাট উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মডেল থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কাটাখালী হাইওয়ে থানা পুলিশ, আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন, ফকিরহাট উপজেলা প্রেসক্লাব, পল্লী বিদ্যুৎ সমিতি, আট্টাকী স্পর্টিং ক্লাব, আউট অব স্কুল চিলড্রেন কর্মসূচির সূখী মানুষ সহ বিভিন্ন সরকারি দপ্তর ও বিভিন্ন সংগঠন। এসময় এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে শহিদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এছাড়াও ফকিরহাট মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ও আট্টাকা স্পটিং ক্লাবে ১৯৭৫ সালের ১৫ আগস্টের নৃশংসতম হত্যাকান্ডে নিহত শহিদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শোক দিবস উপলক্ষে ফকিরহাট উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা ও ১৫ আগস্ট কেন্দ্রিক বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ। মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ অমিত রায় চেধৈুরী। অন্যান্যদের মধ্যে আলোচনা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুলা খানম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহ্ মো. মহিবুল্লাহ, কৃষি কর্মকর্তা মো. নাছরুল মিল্লাত, প্রাণি সম্পদ কর্মকর্তা মো. জাহিদুর রহমান, মডেল থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আলীমুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সৈয়দ আলতাফ হোসেন টিপু প্রমূখ।

এসময় উপজেলা প্রেসক্লাবের সভাপতি শেখ ফারুক হোসেন, সাধারন সম্পাদক শেখ মনিরুল ইসলাম ও বিভিন্ন সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থী সহ গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা