1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা ফকিরহাট খাদ্যগুদামে বিদায়ী ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের সংবর্ধনা এলজিইডির নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে ফকিরহাটে মানববন্ধন

শেখ হেলাল উদ্দীন কলেজে জাতীয় শোক দিবস পালিত

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৬৫ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বাগেরহাটের ফকিরহাট শেখ হেলাল উদ্দীন কলেজ। সোমবার (১৫ আগস্ট) শোক দিবসের কর্মসূচির শুরুতেরই কালো ব্যাজ ধারণ ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিতকরণ করা হয়।

কলেজে জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে শোক-র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, বঙ্গবন্ধু পুষ্প কাননে ফুল গাছের চারা রোপন, ১৯৭৫ সালের এই দিনে শাহাদাতবরণকারী সকল শহীদদের স্মরণে ১মিনিট নীরবতা পালন, ‘শোক দিবস সংখ্যা-২২’ শিরোনামে শেখ রাসেল কর্নারে দেয়ালিকা উদ্বোধন, ছাত্রছাত্রীদের অংশগ্রহণে কবিতা আবৃত্তি এবং ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ক রচনা প্রতিযোগিতার আয়োজন এবং পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া অধ্যক্ষ বটু গোপালের সভাপতিত্বে আলোচনা সভা পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিল’ অনুষ্ঠিত হয়। । জাতীয় শোক দিবসের অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাপক মোঃ হোসাইন সায়েদীন। শোক দিবসের স্মরণে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রাজু আহম্মেদ, সুধীজন আলহাজ্ব মেহেদী হাসান, সহকারী অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, সহকারী অধ্যাপক উৎপল কুমার দাশ, অপূর্ব লাল সাহা প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা