1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :

শেখ হেলাল উদ্দীন কলেজে জাতীয় শোক দিবস পালিত

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১২৭ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বাগেরহাটের ফকিরহাট শেখ হেলাল উদ্দীন কলেজ। সোমবার (১৫ আগস্ট) শোক দিবসের কর্মসূচির শুরুতেরই কালো ব্যাজ ধারণ ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিতকরণ করা হয়।

কলেজে জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে শোক-র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, বঙ্গবন্ধু পুষ্প কাননে ফুল গাছের চারা রোপন, ১৯৭৫ সালের এই দিনে শাহাদাতবরণকারী সকল শহীদদের স্মরণে ১মিনিট নীরবতা পালন, ‘শোক দিবস সংখ্যা-২২’ শিরোনামে শেখ রাসেল কর্নারে দেয়ালিকা উদ্বোধন, ছাত্রছাত্রীদের অংশগ্রহণে কবিতা আবৃত্তি এবং ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ক রচনা প্রতিযোগিতার আয়োজন এবং পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া অধ্যক্ষ বটু গোপালের সভাপতিত্বে আলোচনা সভা পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিল’ অনুষ্ঠিত হয়। । জাতীয় শোক দিবসের অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাপক মোঃ হোসাইন সায়েদীন। শোক দিবসের স্মরণে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রাজু আহম্মেদ, সুধীজন আলহাজ্ব মেহেদী হাসান, সহকারী অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, সহকারী অধ্যাপক উৎপল কুমার দাশ, অপূর্ব লাল সাহা প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা