1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

শেখ হেলাল উদ্দীন কলেজে জাতীয় শোক দিবস পালিত

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৩৬ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বাগেরহাটের ফকিরহাট শেখ হেলাল উদ্দীন কলেজ। সোমবার (১৫ আগস্ট) শোক দিবসের কর্মসূচির শুরুতেরই কালো ব্যাজ ধারণ ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিতকরণ করা হয়।

কলেজে জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে শোক-র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, বঙ্গবন্ধু পুষ্প কাননে ফুল গাছের চারা রোপন, ১৯৭৫ সালের এই দিনে শাহাদাতবরণকারী সকল শহীদদের স্মরণে ১মিনিট নীরবতা পালন, ‘শোক দিবস সংখ্যা-২২’ শিরোনামে শেখ রাসেল কর্নারে দেয়ালিকা উদ্বোধন, ছাত্রছাত্রীদের অংশগ্রহণে কবিতা আবৃত্তি এবং ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ক রচনা প্রতিযোগিতার আয়োজন এবং পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া অধ্যক্ষ বটু গোপালের সভাপতিত্বে আলোচনা সভা পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিল’ অনুষ্ঠিত হয়। । জাতীয় শোক দিবসের অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাপক মোঃ হোসাইন সায়েদীন। শোক দিবসের স্মরণে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রাজু আহম্মেদ, সুধীজন আলহাজ্ব মেহেদী হাসান, সহকারী অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, সহকারী অধ্যাপক উৎপল কুমার দাশ, অপূর্ব লাল সাহা প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা