1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০১:৪৯ অপরাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে বাংলাদেশ স্বাধীন হতো না – এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৮১ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আর দেশ স্বাধীন না হলে আমরা বাঙালি জাতি বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পারত না।বাঙালি জাতিকে কোন অপশক্তিই দাবিয়ে রাখতে পারবে না, তা প্রমাণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে গড়ে উঠছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

সোমবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ভোলার লালমোহনে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এর আগে দিবসটির প্রথম প্রহরে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও র্র্যালিতে অংশগ্রহণ করেন এমপি শাওন।

লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার,অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহিরুল ইসলাম হাওলাদার, সহ-সভাপতি আব্দুল মালেক, সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলামসহ আরো অনেকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা