1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা-এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২১৮ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন:
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত ও মুুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতেই পঁচাত্তরের ১৫ আগস্ট দেশি-বিদেশি চক্র মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছে। বঙ্গবন্ধুকে হত্যা করলেও স্বপ্নকে মুছে ফেলতে পারেনি ওইসব খুনিরা। তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে ওঠছে বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সোনার বাংলা।
রোববার দুপুরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ভোলার লালমোহন উপজেলা মহিলা ও যুব মহিলালীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন নাওয়াল গ্রুপের চেয়ারম্যান ও লালমোহন উপজেলা ও পৌরসভা মহিলা লীগ, যুব মহিলা লীগের উপজেষ্টা ফারজানা চৌধুরী রত্না, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, পৌর মহিলা লীগের আহ্ববায়ক সালমা জাহান বুলু, যুব মহিলালীগের সভানেত্রী কামরুন্নাহার সুমিসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা