1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৬৯ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ
ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকচক্র হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলাদেশ গড়ে তুলতে নিরলসভাবে কাজ করছেন। বাঙ্গালী জাতির মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিব শুধু একজন রাজনৈতিক নেতাই ছিলেন না, তিনি মানুষ হিসেবে ছিলেন অসাধারণ। তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, মৎস্য, অবকাঠামোসহ সকল ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে।
শনিবার (১৩ আগস্ট) দুপুরে ভোলার লালমোহনের হাজী মো. নূরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয় ও হাজী মো. নূরুল ইসলাম চৌধুরী ট্রেনিং ইনস্টিটিউটের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি ।
এমপি শাওন আরও বলেন, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং উন্নয়ন ও গণতন্ত্রবিরোধী চক্রের সকল অপতৎপরতা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে। বর্তমান সরকার দেশের উন্নয়নে পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেলসহ মেগা প্রকল্প গ্রহণ ও তা বাস্তবে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধরেই বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে।
হাজী মো. নূরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. নূরুল আমিন খান শাহজাহানের সভাপতিত্বে এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম-সম্পাদক হাজী মোঃ জুলফিকার মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিনসহ মহাবিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও ছাত্রছাত্রীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা