1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কেরানীগঞ্জে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত শেখ হাসিনার কল্যাণে তলাবিহীন ঝুড়ির দেশ থেকে আজকে সম্ভাবনাময় বাংলাদেশ হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী কপ ২৭ আলোচ্যসূচিতে ক্ষয়-ক্ষতি প্রসঙ্গ অন্তর্ভুক্ত করার জন্য বাংলাদেশকে জোর অবস্থান নেওয়ার দাবি নাগরিক সমাজের Civil Societies demanded strong government position to include Loss & Damage in CoP 27 agendas সিদ্ধিরগঞ্জে মাদক ও কিশোর অপরাধকে না বললো ৪০০ শিক্ষার্থী কেরানীগঞ্জে বাস্তবায়ন হচ্ছে বিষমুক্ত সবজি উৎপাদনের কার্যক্রম মোংলায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, থানায় মামলা ভোলা জেলা যুবলীগ ও অন্যান্য আওয়ামী সহযোগী সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, উন্নয়ন অব্যাহত থাকবে-এমপি শাওন মোংলা বন্দর কর্তৃপক্ষের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৫৬ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ
ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকচক্র হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলাদেশ গড়ে তুলতে নিরলসভাবে কাজ করছেন। বাঙ্গালী জাতির মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিব শুধু একজন রাজনৈতিক নেতাই ছিলেন না, তিনি মানুষ হিসেবে ছিলেন অসাধারণ। তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, মৎস্য, অবকাঠামোসহ সকল ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে।
শনিবার (১৩ আগস্ট) দুপুরে ভোলার লালমোহনের হাজী মো. নূরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয় ও হাজী মো. নূরুল ইসলাম চৌধুরী ট্রেনিং ইনস্টিটিউটের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি ।
এমপি শাওন আরও বলেন, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং উন্নয়ন ও গণতন্ত্রবিরোধী চক্রের সকল অপতৎপরতা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে। বর্তমান সরকার দেশের উন্নয়নে পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেলসহ মেগা প্রকল্প গ্রহণ ও তা বাস্তবে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধরেই বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে।
হাজী মো. নূরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. নূরুল আমিন খান শাহজাহানের সভাপতিত্বে এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম-সম্পাদক হাজী মোঃ জুলফিকার মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিনসহ মহাবিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও ছাত্রছাত্রীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা