1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

মোংলায় ইয়াবাসহ আটক ব্যাবসায়ী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৪১ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মোংলায় অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে আটক করেছে মোংলা থানা পুলিশ। আটক যুবক কিশোরগঞ্জের ভৈরব থানার নন্দিয়া গ্রামের বজলু মিয়ার ছেলে রাজা মিয়া (৪২)।

তিনি বাগেহাটের ফকিরহাট উপজেলার ঘনশ্যামপুর এলাকার মোহাম্মদ আলীর বাড়িতে ভাড়া থাকেন।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) সকালে ৯টার দিকে দিগরাজ এলাকা থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, গোপন খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দিগরাজ শিল্প এলাকার মৎস্য উন্নয়ন কর্পোরেশনের রাস্তার ওপর থেকে রাজা মিয়াকে আটক করে এস আই অমিত বিশ্বাস, এএসআই জ্যোতির্ময় ফৌজদার ও এএসআই জসিম উদ্দিন। পরে তল্লাশি করে তার হেফাজত থেকে ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশের দাবি ইয়াবাসহ আটক রাজা মিয়া একজন মাদককারবারী।

আটক ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা শেষে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা