1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

মোংলায় ইয়াবাসহ আটক ব্যাবসায়ী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ২৮ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মোংলায় অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে আটক করেছে মোংলা থানা পুলিশ। আটক যুবক কিশোরগঞ্জের ভৈরব থানার নন্দিয়া গ্রামের বজলু মিয়ার ছেলে রাজা মিয়া (৪২)।

তিনি বাগেহাটের ফকিরহাট উপজেলার ঘনশ্যামপুর এলাকার মোহাম্মদ আলীর বাড়িতে ভাড়া থাকেন।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) সকালে ৯টার দিকে দিগরাজ এলাকা থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, গোপন খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দিগরাজ শিল্প এলাকার মৎস্য উন্নয়ন কর্পোরেশনের রাস্তার ওপর থেকে রাজা মিয়াকে আটক করে এস আই অমিত বিশ্বাস, এএসআই জ্যোতির্ময় ফৌজদার ও এএসআই জসিম উদ্দিন। পরে তল্লাশি করে তার হেফাজত থেকে ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশের দাবি ইয়াবাসহ আটক রাজা মিয়া একজন মাদককারবারী।

আটক ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা শেষে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা