1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

বন্দরে ডকইয়ার্ড ব্যবসায়ী ইয়ামিন খন্দকারকে চিঠি দিয়ে পাঁচ লাখ টাকা চাঁদাদাবী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ২৯ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জের বন্দরে উড়োচিঠি দিয়ে ব্যবসায়ীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করে এবং টাকা না দিলে প্রাণনাশের হুমকি দিয়েছে অজ্ঞাত ওই চাঁদাবাজরা।
এব্যাপারে খন্দকার ডকইয়ার্ডের মালিক ইয়ামিন খন্দকার ওই অজ্ঞাত চাঁদাবাজদের নামে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি( জিডি) করে।
গত ১৫ জুলাই বন্দর খেয়াঘাটস্থ কাঠপট্রি এলাকায় খন্দকার ডকইয়ার্ডে এ ঘটনাটি ঘটে।
চিঠিতে তারা উল্লেখ করে, ইয়ামিন খন্দকার তুমি পনের দিনের ভিতরে আমাকে পাঁচ লাখ টাকা দিবে। কখন কিভাবে দিতে হবে আমরা তোমাকে জানিয়ে দিব। যদি কোন ধরনের চালাকি করো তাহলে আমাদের কাছ থেকে বাঁচতে পারবিনা। টাকা যদি সময় মত না দাও তুমি প্রানে বাঁচবে না, ডকইয়ার্ড থাকবে না। তোমার চারপাশে আমাদের লোকজন আছে, কোন ধরনের চালাকির চেষ্ঠাও করিওনা। টাকা তুমি অনেক কামাইছ, পাঁচ লাখ টাকা কিছুই না। টাকা দেয়ার শেষ সময় ৩০ জুলাই।
অজ্ঞাত ওই চাঁদাবাজদের নামে ইয়ামিন খন্দকার থানায় জিডি করার পরে বন্দর পুলিশ ফাঁড়ির এস আই নাহিদ মাসুম ঘটনাস্থলে এসে তদন্ত করে যান এবং ইয়ামিন খন্দকারের সাথে কথা বলে যান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা