1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

বন্দরে ডকইয়ার্ড ব্যবসায়ী ইয়ামিন খন্দকারকে চিঠি দিয়ে পাঁচ লাখ টাকা চাঁদাদাবী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১৫৩ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জের বন্দরে উড়োচিঠি দিয়ে ব্যবসায়ীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করে এবং টাকা না দিলে প্রাণনাশের হুমকি দিয়েছে অজ্ঞাত ওই চাঁদাবাজরা।
এব্যাপারে খন্দকার ডকইয়ার্ডের মালিক ইয়ামিন খন্দকার ওই অজ্ঞাত চাঁদাবাজদের নামে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি( জিডি) করে।
গত ১৫ জুলাই বন্দর খেয়াঘাটস্থ কাঠপট্রি এলাকায় খন্দকার ডকইয়ার্ডে এ ঘটনাটি ঘটে।
চিঠিতে তারা উল্লেখ করে, ইয়ামিন খন্দকার তুমি পনের দিনের ভিতরে আমাকে পাঁচ লাখ টাকা দিবে। কখন কিভাবে দিতে হবে আমরা তোমাকে জানিয়ে দিব। যদি কোন ধরনের চালাকি করো তাহলে আমাদের কাছ থেকে বাঁচতে পারবিনা। টাকা যদি সময় মত না দাও তুমি প্রানে বাঁচবে না, ডকইয়ার্ড থাকবে না। তোমার চারপাশে আমাদের লোকজন আছে, কোন ধরনের চালাকির চেষ্ঠাও করিওনা। টাকা তুমি অনেক কামাইছ, পাঁচ লাখ টাকা কিছুই না। টাকা দেয়ার শেষ সময় ৩০ জুলাই।
অজ্ঞাত ওই চাঁদাবাজদের নামে ইয়ামিন খন্দকার থানায় জিডি করার পরে বন্দর পুলিশ ফাঁড়ির এস আই নাহিদ মাসুম ঘটনাস্থলে এসে তদন্ত করে যান এবং ইয়ামিন খন্দকারের সাথে কথা বলে যান।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা