1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

লালমোহনে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৮৪ বার পঠিত

স্টাফ রিপোটার, ভোলাঃ

লালমোহনে মোঃ রিফাত (জুবায়ের) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ। তার গায়ের রং ফর্সা। রিফাত (জুবায়ের) লামোহন পৌরসভার ৩নং ওয়ার্ডের মোঃ জাফর এর ছেলে। লালমোহন পৌরসভার ১১ ওয়ার্ড আল-ইসলামিয়া নূরাণী তাহফিজুল মাদ্রাসায় হাফেজী পড়া-লেখা করেন।

১ আগস্ট-২০২২ দুপুর ৩টায় মাদ্রাসা থেকে বের হয় রিফাত (জুবায়ের), এরপর আর মাদ্রাসা ও বাড়ীতে ফিরেনি। তার অভিভাবক অনেক খোঁজাখুঁজি করেও সন্ধ্যান পায়নি। কোন সহৃদয়বান ব্যক্তি রিফাত (জুবায়েরের) সন্ধান পেলে তার বাবা মোঃ জাফর মোবাইল নং 01793251266 অথবা সাংবাদিক আবদুস সাত্তার 01715605612 যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা গেল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা