1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

লালমোহনে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৬৬ বার পঠিত

স্টাফ রিপোটার, ভোলাঃ

লালমোহনে মোঃ রিফাত (জুবায়ের) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ। তার গায়ের রং ফর্সা। রিফাত (জুবায়ের) লামোহন পৌরসভার ৩নং ওয়ার্ডের মোঃ জাফর এর ছেলে। লালমোহন পৌরসভার ১১ ওয়ার্ড আল-ইসলামিয়া নূরাণী তাহফিজুল মাদ্রাসায় হাফেজী পড়া-লেখা করেন।

১ আগস্ট-২০২২ দুপুর ৩টায় মাদ্রাসা থেকে বের হয় রিফাত (জুবায়ের), এরপর আর মাদ্রাসা ও বাড়ীতে ফিরেনি। তার অভিভাবক অনেক খোঁজাখুঁজি করেও সন্ধ্যান পায়নি। কোন সহৃদয়বান ব্যক্তি রিফাত (জুবায়েরের) সন্ধান পেলে তার বাবা মোঃ জাফর মোবাইল নং 01793251266 অথবা সাংবাদিক আবদুস সাত্তার 01715605612 যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা গেল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা