1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

মাতৃসেবা জেনারেল হাসপাতালের স্টাফদের উপর সন্ত্রাসী হামলা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১৬২ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
হীনমন্যতার কারনে মাতৃ সেবা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের স্টাফদের উপর গত ২৭ জুলাই বুধবার ১১ টায় স্থানীয় ছেচকা সন্ত্রাসী রবিন ও রিমন হাসপাতালে প্রবেশ করে  অতর্কিতভাবে হামলা করে।
অভিযোগ সূত্রে জানা যায় যে নারায়ণগঞ্জ, খানপুর, বার একাডেমি স্কুলের সামনে দীর্ঘ ১৯ বছর যাবত মাতৃ সেবা জেনারেল হাসপাতাল নামক প্রতিষ্ঠানটি সুনামের সাথে পরিচালনা করে আর্সছেন। এই প্রতিষ্ঠানের সাথেই গড়ে উঠেছে  ইমন ডায়াগনস্টিক সেন্টার নামক অবৈধ প্রতিষ্ঠানটি।  মাতৃ সেবা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের  মান ভালো হওয়ায় রোগীদের আস্থার প্রতীক হিসেবে কাজ করছেন মাতৃ সেবা। মাতৃ সেবায়  রোগীদের উপস্থিতি ব্যহত করতে হীনমন্যতার কারনে  অবৈধ ইমন ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও ছেচকা সন্ত্রাসী রবিন তার সন্ত্রাসী  বাহিনী নিয়ে জোরপূর্বক ভাবে প্রতিষ্ঠানে প্রবেশ করে ওয়ার্ডবয় আতিকুর (১৯)  সানজিদা (১৯) ওয়ার্ডবয় জিহাদ (১৮) আয়া তাছলিমা (৪০)  স্টাফদের উপর অতর্কিত হামলা করে। তাদের বাঁচাতে এসে হাসপাতালে কর্মরত নার্স মোসাঃ কলিকেও মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। মারধর করে এক পর্যায়ে তলপেটে লাথি মেরে ফ্লোরে ফেলে দেয় এর তাকে বাঁচাতে আসলে কর্মরত সকল স্টাফদের এলোপাতাড়ি লাথি চর থাপ্পড় মারতেই থাকে। ঘটনাস্থলে স্থানীয় লোকজন এসে সরকারি ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করান সকল আহত স্টাফদের। প্রত্যক্ষদর্শী একজন বলেন সন্ত্রাসী রবিন বাহিনী যেভাবে হাসপাতালে ডুকে নার্স ও বয়দের মারধর করলেন তা দেখে আমরা সবাই হতভম্ব হয়ে যাই যেভাবে কিল, ঘুশি, লাথি মারছে  দেশে যেন এক মগের মুল্লুক চলছে।
 বিষয়টি জানতে চাইলে প্রতিষ্ঠানের মালিক শংকর কুমার সেন বলেন মাতৃ সেবা  স্বনামধন্য প্রতিষ্ঠান এই প্রতিষ্ঠানের মান অক্ষুন্ন করতেই তারা হীনমন্যতার কারনে  এমনটি করছেন, আমি থানায় অভিযোগ করেছি মামলা প্রক্রিয়া চলছে।
এবিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিসুর রহমান বলেন এই বিষয়টি আমার নলেজে আছে তদন্ত পক্রিয়া চলছে অপরাধী যেই হউক তাকে অবশ্যই শাস্তি পেতে হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা