1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

মাতৃসেবা জেনারেল হাসপাতালের স্টাফদের উপর সন্ত্রাসী হামলা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১৪৯ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
হীনমন্যতার কারনে মাতৃ সেবা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের স্টাফদের উপর গত ২৭ জুলাই বুধবার ১১ টায় স্থানীয় ছেচকা সন্ত্রাসী রবিন ও রিমন হাসপাতালে প্রবেশ করে  অতর্কিতভাবে হামলা করে।
অভিযোগ সূত্রে জানা যায় যে নারায়ণগঞ্জ, খানপুর, বার একাডেমি স্কুলের সামনে দীর্ঘ ১৯ বছর যাবত মাতৃ সেবা জেনারেল হাসপাতাল নামক প্রতিষ্ঠানটি সুনামের সাথে পরিচালনা করে আর্সছেন। এই প্রতিষ্ঠানের সাথেই গড়ে উঠেছে  ইমন ডায়াগনস্টিক সেন্টার নামক অবৈধ প্রতিষ্ঠানটি।  মাতৃ সেবা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের  মান ভালো হওয়ায় রোগীদের আস্থার প্রতীক হিসেবে কাজ করছেন মাতৃ সেবা। মাতৃ সেবায়  রোগীদের উপস্থিতি ব্যহত করতে হীনমন্যতার কারনে  অবৈধ ইমন ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও ছেচকা সন্ত্রাসী রবিন তার সন্ত্রাসী  বাহিনী নিয়ে জোরপূর্বক ভাবে প্রতিষ্ঠানে প্রবেশ করে ওয়ার্ডবয় আতিকুর (১৯)  সানজিদা (১৯) ওয়ার্ডবয় জিহাদ (১৮) আয়া তাছলিমা (৪০)  স্টাফদের উপর অতর্কিত হামলা করে। তাদের বাঁচাতে এসে হাসপাতালে কর্মরত নার্স মোসাঃ কলিকেও মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। মারধর করে এক পর্যায়ে তলপেটে লাথি মেরে ফ্লোরে ফেলে দেয় এর তাকে বাঁচাতে আসলে কর্মরত সকল স্টাফদের এলোপাতাড়ি লাথি চর থাপ্পড় মারতেই থাকে। ঘটনাস্থলে স্থানীয় লোকজন এসে সরকারি ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করান সকল আহত স্টাফদের। প্রত্যক্ষদর্শী একজন বলেন সন্ত্রাসী রবিন বাহিনী যেভাবে হাসপাতালে ডুকে নার্স ও বয়দের মারধর করলেন তা দেখে আমরা সবাই হতভম্ব হয়ে যাই যেভাবে কিল, ঘুশি, লাথি মারছে  দেশে যেন এক মগের মুল্লুক চলছে।
 বিষয়টি জানতে চাইলে প্রতিষ্ঠানের মালিক শংকর কুমার সেন বলেন মাতৃ সেবা  স্বনামধন্য প্রতিষ্ঠান এই প্রতিষ্ঠানের মান অক্ষুন্ন করতেই তারা হীনমন্যতার কারনে  এমনটি করছেন, আমি থানায় অভিযোগ করেছি মামলা প্রক্রিয়া চলছে।
এবিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিসুর রহমান বলেন এই বিষয়টি আমার নলেজে আছে তদন্ত পক্রিয়া চলছে অপরাধী যেই হউক তাকে অবশ্যই শাস্তি পেতে হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা