1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

তজুমদ্দিনে পুলিশের হাতে ছয় জুয়াড়ি আটক জেল হাজতে প্রেরণ

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১৩৮ বার পঠিত
তজুমদ্দিন প্রতিনিধিঃ
ভোলার তজুমদ্দিন থানা পুলিশ অভিযান চালিয়ে ছয় জুয়াড়িকে আটক করেছে। শনিবার দিবাগত গভীর রাতে শম্ভুপুর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডস্থ দক্ষিন শম্ভুপুর সাকিনের জনৈক মোস্তফা মিয়ার বাড়িতে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়। পরে রবিবার (৩১ জুলাই) তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
থানা সুত্রে জানা গেছে, তজুমদ্দিন থানার এস আই শামীম সর্দারের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শম্ভুপুর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডস্থ দক্ষিন শম্ভুপুর সাকিনের জনৈক মোস্তফা মিয়ার বাড়িতে অভিযান চালায়। এসময় জুয়া খেলার সময় সেখান থেকে জুয়া খেলারত ৬ জনকে আটক করেন তারা। আকট ব্যক্তিরা হলো দক্ষিন খাসেরহাট ৫ নং ওয়ার্ড এলাকার মোঃ শাহিন (২৪) পিতা- মোঃ কামাল, মোঃ আলামীন (২৫) পিতা- মোঃ শাহজাহান, মোঃ জাকির (২৫) পিতা- আঃ রব, চাঁদপুর শায়েস্তা কান্দি ৯ নং ওয়ার্ডের মোঃ লোকমান (৩০) পিতা- মোঃ ইউনুচ, আড়ালিয়া ৭ নং ওয়ার্ডের মোঃ শহিদুল (২২), পিতা- মোঃ নূরনবী, লামছি শম্ভুপুর ৭ নং ওয়ার্ডের মোঃ ফরিদ উদ্দিন (৩৮), পিতা- ছায়েদুল হক চৌকিদার। এসময় গ্রেফতার ব্যক্তিদের জুয়া খেলার স্থান হইতে ৩৫,৭০০ (পয়ত্রিশ হাজার সাতশত) টাকা, জুয়া খেলারত খোলা ৫২ খানা তাস, ৫টি তাসের প্যাকেট আলামত হিসেবে জব্দ করা হয়।
এস আই শামীম সর্দার জানান,  প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ সালের ৪ ধারার তজুমদ্দিন থানার নন এফ আই আর প্রশিকিউশন ১৭/২২, তাং-৩১/০৭/২০২২ দাখিল পূর্বক আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা