1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

পটুয়াখালী সিভিল সার্জন অফিসের স্টেনো খলিলের আঘাতে স্যানিটারী ইন্সপেক্টর মহিউদ্দিন গুরুতর জখম।

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১৬৭ বার পঠিত

টি আই অশ্রু,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
পটুয়াখালী সিভিল সার্জন অফিসের স্টেনো টাইপিস্ট খলিলুর রহমান কর্তৃক ইস্টিলের স্কেলের আঘাতে রক্তাক্ত জখম হয়ে। পটুয়াখালী ২৫০শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে কাতরাচ্ছেন জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ।
পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসারত জেলা স্যানিটেশন ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ জানান, সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসান, পটুয়াখালী জেলার বেসরকারী ক্লিনিক ও হাসপাতাল সমূহের লাইসেন্সের বর্তমান অবস্থা যাচাই বাছাই পূর্বক সঠিক তথ্য নির্নয়ের জন্য সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ মোঃ তৌফিকুর রহমান রাকিব, সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট মোঃ রফিকুল ইসলাম ও তাকে ( মহিউদ্দিন আল মাসুদ) নিয়ে তিন সদস্য বিশিস্ট একটি কমিটি গঠন করেন।

এ কমিটি অত্র সিভিল সার্জন কার্যালয়ের স্টেনো টাইপিস্ট খলিলুর রহমানের রক্ষিত ফাইল সমূহ সংগ্রহ করে তালিকা নির্নয় পূর্বক সিভিল সার্জনের কাছে দাখিলের নির্দেশ দেন সিভিল সার্জন। এ চিঠি প্রাপ্ত হয়ে ঘটনারদিন ২৮ জুলাই বৃহষ্পতিবার বিকাল ৩.৩০ মিনিট সময় কমিটির সভাপতির উপস্থিতিতে মহিউদ্দিন আল মাসুদ সিভিল সার্জন অফিসের হেডক্লার্কের কক্ষে গিয়ে এক স্টাফের কাছে উক্ত ফাইল সম্পর্কে কথাবার্তা বলার সময় স্টেনো টাইপিস্ট খলিলুর রহমান আকস্মিকভাবে স্টিলের স্কেল দিয়ে পিছন থেকে মাথায়সহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে, এতে মাথা ফেটে রক্তাক্ত হয়ে ফ্লোরে লুটিয়ে পরে। সেখানে অবস্থানরত মেডিকেল অফিসার ডাঃ তৌফিকুর রহমান রাকিব ও অফিসের সহকারী কাম কম্পিউটার অপারেটর বেল্লালসহ অন্যান্য স্টাফরা জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে তাকে পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে মামলা করার প্রক্রিয়া চলছে বলে মহিউদ্দিন আল মাসুদ জানান।
সিভিল সার্জন ডাঃ এস এম কবির জানান, ঘটনা শুনেছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

এদিকে পটুয়াখালী নার্সিং ইনস্টিটিউটের ইনচার্জ রওশন আরা জানান, আজ (বৃহষ্পতিবার) দেড়টার দিকে স্টেনো টাইপিস্ট খলিলুর রহমান ইনচার্জের কক্ষে ঢুকে একটি কাগজে সই দিতে বলে৷ এতে রাজি না হলে খলিলুর রহমান ইনচার্জ রওশন আরাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং টেবিলের উপর চর থাপ্পড় মারে।এবং (খলিলের) স্ত্রী হোসনেয়ারা হাসিকে নার্সিং ইনস্টিউটে পুনরায় নার্সিং ইন্সট্রাক্টর পদে ফিরিয়ে আনার জন্য কাগজে সাক্ষর নিয়েছে বলে ইনচার্জ রওশন আরা জানান। এ ব্যাপারে সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসানের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে বলে ইনচার্জ রওশন আরা জানান। সিএস ডাঃ এস এম কবির হাসান জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা