1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

ভোলায় ১০ দিনব্যাপী বৃক্ষমেলা উদ্বোধন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ৭৬ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

“বৃক্ষপ্রানে প্রকৃতি-প্রতিবেশ, আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ, ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১০টার দিকে জেলা প্রশাসন ও ভোলা উপকূলীয় বন বিভাগের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের সরকারি স্কুল মাঠে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে বেলুন উড়িয়ে ১০ দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন করা হয়। মেলায় ১৮টি স্টলে ভোলার বিভিন্ন নার্সারি অংশগ্রহণ করে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক রাজীব আহমেদ।

ভোলার বিভাগীয় বন কর্মকর্তা এস এম কায়সারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক মো. আব্দুর রাজ্জাক, বন বিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা মো. সাইফুল ইসলামসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

ভোলা সদর রেঞ্জ কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, ১০ দিনব্যাপী এ বৃক্ষমেলায় ভোলার বিভিন্ন নার্সারি অংশগ্রহণ করেছে। মেলায় বিভিন্ন প্রজাতির ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা পাওয়া যাবে। আগামী ৬ আগস্ট সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে এ মেলা শেষ হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা