1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভোলায় ১০ দিনব্যাপী বৃক্ষমেলা উদ্বোধন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১৪১ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

“বৃক্ষপ্রানে প্রকৃতি-প্রতিবেশ, আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ, ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১০টার দিকে জেলা প্রশাসন ও ভোলা উপকূলীয় বন বিভাগের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের সরকারি স্কুল মাঠে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে বেলুন উড়িয়ে ১০ দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন করা হয়। মেলায় ১৮টি স্টলে ভোলার বিভিন্ন নার্সারি অংশগ্রহণ করে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক রাজীব আহমেদ।

ভোলার বিভাগীয় বন কর্মকর্তা এস এম কায়সারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক মো. আব্দুর রাজ্জাক, বন বিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা মো. সাইফুল ইসলামসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

ভোলা সদর রেঞ্জ কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, ১০ দিনব্যাপী এ বৃক্ষমেলায় ভোলার বিভিন্ন নার্সারি অংশগ্রহণ করেছে। মেলায় বিভিন্ন প্রজাতির ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা পাওয়া যাবে। আগামী ৬ আগস্ট সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে এ মেলা শেষ হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা