1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

ভোলায় ১০ দিনব্যাপী বৃক্ষমেলা উদ্বোধন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১৪৭ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

“বৃক্ষপ্রানে প্রকৃতি-প্রতিবেশ, আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ, ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১০টার দিকে জেলা প্রশাসন ও ভোলা উপকূলীয় বন বিভাগের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের সরকারি স্কুল মাঠে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে বেলুন উড়িয়ে ১০ দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন করা হয়। মেলায় ১৮টি স্টলে ভোলার বিভিন্ন নার্সারি অংশগ্রহণ করে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক রাজীব আহমেদ।

ভোলার বিভাগীয় বন কর্মকর্তা এস এম কায়সারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক মো. আব্দুর রাজ্জাক, বন বিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা মো. সাইফুল ইসলামসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

ভোলা সদর রেঞ্জ কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, ১০ দিনব্যাপী এ বৃক্ষমেলায় ভোলার বিভিন্ন নার্সারি অংশগ্রহণ করেছে। মেলায় বিভিন্ন প্রজাতির ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা পাওয়া যাবে। আগামী ৬ আগস্ট সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে এ মেলা শেষ হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা