1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

মোংলা বন্দরে তিন দিনব্যাপী ‘সেফটি ইনডাকশন ট্রেনিং-২০২২ উদ্বোধন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৪১ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মোংলা বন্দর কর্তৃপক্ষ এবং সীল্যান্ড মার্সক বাংলাদেশ এর যৌথ উদ্যোগে বন্দর ব্যবহারীকারীদের নিয়ে তিন দিনব্যাপী সেফটি ইনডাকশন ট্রেনিং-২০২২ প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকালে বন্দর সচীব কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিঙ্গপ্তিতে এ তথ্য জানানো হয়। মবক এর প্রধান নিরাপত্তা কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মেহেদী’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কমোডর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার। অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন ক্লাইভ ভ্যান অনসেলে, চিফ অপারেশন অফিসার, সীল্যান্ড-এমার্সক কোম্পানী এশিয়া এবং তানিম শাহরিয়ার, কান্ট্রি ম্যানেজার, সীল্যান্ড মার্সক বাংলাদেশ। প্রশিক্ষণে মবক এর কর্মকর্তা, কর্মচারী এবং বন্দরে পণ্য খালাস এর সাথে সংশ্লিষ্ট প্রশিক্ষকদের নিয়ে মোট ৩০০ জনকে প্রশিক্ষণ দেয়া হবে।

প্রশিক্ষণ চলবে আগামী ২৮ জুলাই পর্যন্ত। এ প্রশিক্ষনের মাধ্যমে মোংলা বন্দরের কর্মদক্ষতা, স্বাস্থ্য এবং নিরাপত্তা বিষয়ক বৃদ্ধিতে সহায়তা করবে। ভবিষ্যতে মোংলা বন্দরে এধরণের সেফটি ইনডাকশন ট্রেনিং চলমান থাকবে। যার ফলে মোংলা বন্দর সুরক্ষা নিশ্চিতকরণের ক্ষেত্রে একটি রোল মডেল হিসেবে বন্দরের সক্ষমতা আরো বৃদ্ধি পাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা