1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

মোংলা বন্দরে তিন দিনব্যাপী ‘সেফটি ইনডাকশন ট্রেনিং-২০২২ উদ্বোধন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৪৯ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মোংলা বন্দর কর্তৃপক্ষ এবং সীল্যান্ড মার্সক বাংলাদেশ এর যৌথ উদ্যোগে বন্দর ব্যবহারীকারীদের নিয়ে তিন দিনব্যাপী সেফটি ইনডাকশন ট্রেনিং-২০২২ প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকালে বন্দর সচীব কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিঙ্গপ্তিতে এ তথ্য জানানো হয়। মবক এর প্রধান নিরাপত্তা কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মেহেদী’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কমোডর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার। অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন ক্লাইভ ভ্যান অনসেলে, চিফ অপারেশন অফিসার, সীল্যান্ড-এমার্সক কোম্পানী এশিয়া এবং তানিম শাহরিয়ার, কান্ট্রি ম্যানেজার, সীল্যান্ড মার্সক বাংলাদেশ। প্রশিক্ষণে মবক এর কর্মকর্তা, কর্মচারী এবং বন্দরে পণ্য খালাস এর সাথে সংশ্লিষ্ট প্রশিক্ষকদের নিয়ে মোট ৩০০ জনকে প্রশিক্ষণ দেয়া হবে।

প্রশিক্ষণ চলবে আগামী ২৮ জুলাই পর্যন্ত। এ প্রশিক্ষনের মাধ্যমে মোংলা বন্দরের কর্মদক্ষতা, স্বাস্থ্য এবং নিরাপত্তা বিষয়ক বৃদ্ধিতে সহায়তা করবে। ভবিষ্যতে মোংলা বন্দরে এধরণের সেফটি ইনডাকশন ট্রেনিং চলমান থাকবে। যার ফলে মোংলা বন্দর সুরক্ষা নিশ্চিতকরণের ক্ষেত্রে একটি রোল মডেল হিসেবে বন্দরের সক্ষমতা আরো বৃদ্ধি পাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা