1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার

পটুয়াখালীতে কলেজ শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে চারা বিতরণ

জেলা প্রতিনিধি,পটুয়াখালী
  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১৬৩ বার পঠিত

গোপাল হালদার, পটুয়াখালীঃ

প্রধানমন্ত্রী ঘোষিত জাতীয় বৃক্ষ রোপণ সপ্তাহ উদযাপন উপলক্ষে পটুয়াখালীতে গাছের চারা বিতরণ ও রোপণ করা হয়েছে। শনিবার (২৩ জুলাই) সকালে পটুয়াখালী হাজী হামেজ উদ্দিন মৃধা কলেজের উদ্যোগে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ মোহাম্মদ সেলিম মৃধার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজের সভাপতি, জেলা আওয়ামিলীগের সহসভাপতি, সাবেক পৌরসভা ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ মৃধা।

এসময় কলেজের গভর্নিং বডির সদস্য, শিক্ষক শিক্ষার্থী, স্থানীয় রাজনৈতিক ও সামাজিক সংগঠেনর সদস্য এবং গণমাধ্যম কর্মীরা। পরে কলেজের শিক্ষার্থী ও স্থানীয়দের মাঝে কয়েক হাজার ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা