1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

শেখ হাসিনা পদ্মাসেতু নির্মাণের মাধ্যমে আজীবন বাংলার মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন- এমপি শাওন।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১৩১ বার পঠিত
রফিক সাদী।। ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন- মুজিববর্ষে ‘বাংলাদেশের কোন মানুষ গৃহহীন থাকবে না’-প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্তে জমি এবং গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। জমি কিনে ঘর করে দিয়ে শেখ হাসিনা পৃথিবীর ইতিহাসে নজির স্থাপন করেছেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনার সাহস ও সততায় দেশ এগিয়ে চলছে। এর ধারাবাহিতায় তজুমদ্দিন উপজেলাকে শতভাগ ভূমিহীন মুক্ত এলাকা ঘোষনা করা হবে।পদ্মাসেতু নির্মাণের মাধ্যমে শেখ হাসিনা আজীবন বাংলার মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।
বৃহস্পতিবার সকালে তজুমদ্দিন উপজেলার আধুনিক অডিটরিয়ামে মুজিব শতবর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে ২য় ধাপে ১৪৫ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের জমি ও গৃহ প্রদান  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।
তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার,  উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ কিরন, মলংচড়া চেয়ারম্যান নুরুন্নবী শিকদার, শম্ভুপুর চেয়ারম্যান মোঃ রাসেল প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালন করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সেলিম মিয়া।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা