1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

শেখ হাসিনা পদ্মাসেতু নির্মাণের মাধ্যমে আজীবন বাংলার মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন- এমপি শাওন।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১৩০ বার পঠিত
রফিক সাদী।। ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন- মুজিববর্ষে ‘বাংলাদেশের কোন মানুষ গৃহহীন থাকবে না’-প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্তে জমি এবং গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। জমি কিনে ঘর করে দিয়ে শেখ হাসিনা পৃথিবীর ইতিহাসে নজির স্থাপন করেছেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনার সাহস ও সততায় দেশ এগিয়ে চলছে। এর ধারাবাহিতায় তজুমদ্দিন উপজেলাকে শতভাগ ভূমিহীন মুক্ত এলাকা ঘোষনা করা হবে।পদ্মাসেতু নির্মাণের মাধ্যমে শেখ হাসিনা আজীবন বাংলার মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।
বৃহস্পতিবার সকালে তজুমদ্দিন উপজেলার আধুনিক অডিটরিয়ামে মুজিব শতবর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে ২য় ধাপে ১৪৫ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের জমি ও গৃহ প্রদান  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।
তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার,  উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ কিরন, মলংচড়া চেয়ারম্যান নুরুন্নবী শিকদার, শম্ভুপুর চেয়ারম্যান মোঃ রাসেল প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালন করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সেলিম মিয়া।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা