1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

লালমোহন ও তজুমদ্দিনে গৃহহীন-ভুমিহীন পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৬৮ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলার গৃহহীন ও ভূমিহীন ৪৪০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভার্চ্যুয়ালী একযোগে সারাদেশের ২৬হাজার ২২৯টি ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে ঘরের চাবি হস্তান্তরের পৃথক দুটি অনুষ্ঠানে উপস্থিত থেকে দুই উপজেলার ৪শ ৪০টি পরিবারের হাতে প্রধানমন্ত্রীর পক্ষে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এমপি শাওন।

এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ ঘোস সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা