1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও মিলনমেলা অনুষ্ঠিত

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ২০১ বার পঠিত

যুগ্ম প্রকাশকঃ

বেসরকারি স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী মঠবাড়িয়া উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ে পালিত হয়েছে।

উপজেলার প্রানকেন্দ্র মঠবাড়িয়া সরকারি কলেজ সংলগ্ন উদয়ন মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে গত ১৪ জুলাই বৃহস্পতিবার সকাল ১০ টায় সংগঠনের এ প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

একতা, মানবতা, সেবা স্লোগান নিয়ে সংগঠনের আঞ্চলিক কার্যালয় মঠবাড়িয়ার উদ্যোগে এ প্রতিষ্ঠাবার্ষিকী ও মিলনমেলায় সারাদেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে শত শত মানুষ,ইলেকট্রনিকস মিডিয়াকর্মী, রিপোর্টার্স ইউনিটির সাংবাদিক, প্রেসক্লাবের সাংবাদিক উপস্থিত হয়ে অনুষ্ঠান উপভোগ করেন।

সংগঠনের উপদেষ্টা ও মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি নাজমুল আহসান কবিরের সভাপতিত্বে পবিত্র কুরআন তেলাওয়াত,গীতা পাঠের মধ্য দিয়ে কেক কেটে অনুষ্ঠান শুরু করেন।। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত এস- (১৩২৩৩)এ সময় অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রিয়াজ উদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল,সংগঠনের উপদেষ্টা ও মিরুখালী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান,উপদেষ্টা ও অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক নুর হোসাইন মোল্লা, উপদেষ্টা ও উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দীন, নীতি নির্ধারনী পরিষদের সদস্য ও উপজেলা শাখার সাধারণ সম্পাদক এম,এ রাজ্জাক রঞ্জু,সংগঠনের ভাইস চেয়ারম্যান মোঃ মঞ্জুর রহমান, সংগঠনের মহাসচিব গোলাম সরোয়ার জুয়েল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম রাসেল,প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, পাথরঘাটা উপজেলার সভাপতি মাসুম আকন,সহ বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা সারা দেশে তাদের চলমান উন্নয়নমূলক কার্যক্রম (যৌতুক,নারী নির্যাতন, ইভটিজিং, মাদক,বাল্যবিবাহ, কিশোর গ্যাং) প্রতিরোধ সহ নানা বিষয় নিয়ে বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে মধ্যাহ্নভোজ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্র হয় এবং আকর্ষণীয় পুরষ্কার সহ উপস্থিত সকলের মাঝে সংগঠন লোগো সংবলিত সাদা ক্যাপ এবং কোমলমতি শিক্ষার্থীদের মাঝে সংগঠনের লোগো সংবলিত শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা