1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বাংলাদেশের অগ্রগতিতে নেপালের সাবেক প্রধানমন্ত্রীর প্রশংসা

জেলা প্রতিনিধি,খুলনাঃ
  • আপডেট সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১৪৯ বার পঠিত

এম. এ. মান্নান বাবলু, খুলনাঃ

বিগত দশকে বাংলাদেশ ব্যবসা-বাণিজ্য ও কূটনৈতিকভাবে ঈর্ষণীয় সফলতা অর্জন করেছে। বাণিজ্যিক অগ্রগতি ও উন্নতির লক্ষ্যে বাংলাদেশের সাথে নেপাল, ভারত, ভূটান একযোগে কাজ করতে যে পরিকল্পনা গ্রহণ করা হয়েছে তা বাস্তবায়ন হলে সকলেই এর সুফল ভোগ করবে।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্ব ও অসীম সাহসিকতা এ অগ্রগতির কারণ। নেপাল-বাংলাদেশের সম্পর্ক দীর্ঘদিনের। এ সম্পর্ক আরো উন্নয়নে বর্তমান বাংলাদেশ সরকার যথেষ্ট আন্তরিক বলে মন্তব্য করেন নেপালের সাবেক প্রধানমন্ত্রী ঝালা নাথ খানাল। ১৬ জুলাই নেপালের সাবেক প্রধানমন্ত্রী ঝালা নাথ খানালের সাথে সৌজন্য সাক্ষাত করেন ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যান ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন-এর মহাসচিব অধ্যাপক মোহাম্মদ আবেদ আলী।

সাক্ষাতকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন নেপালের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো: নজির মিয়া, মুসলিম কমিশনের সদস্য এডভোকেট মাহামাদীন আলী, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও নিউজ বিএনএ -এর সম্পাদক মিজানুর রহমান মজুমদার, কেন্দ্রীয় পরিচালক বঙ্গবন্ধু গবেষক ড. মুহম্মদ মাসুম চৌধুরী। সাক্ষাতকালে মানবাধিকার নেতৃবৃন্দ আগামী ১০ ডিসেম্বর, ২০২২ ঢাকায় অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক মানবাধিকার সম্মেলনে নেপালের সাবেক প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা