1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

ভোলায় পানিতে ডুবে খালা- বোনঝির মৃত্যু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৬৫ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নে পানিতে ডুবে শোহানা বেগম (৫) ও ফাতেমা ( ৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। সোহানা এবং ফাতেমা দুজন খালা এবং বোনঝি। পানিতে ডুবে খালা- বোনঝির মৃত্যুতে ওই গ্রামের শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার (১৬ জুলাই ) সকাল ১১টার দিকে চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে। একই গ্রামের বাসিন্দা মো. ফজলুর এর কনিষ্ঠ কন্যা সন্তান শোহানা (৫) ও ভাগ্নি জামাই মো.মতিন এর কন্যা সন্তান ফাতেমা (৪) । নানা বাড়ীতে ফাতেমা মায়ের সাথে বেড়াতে আসেন। তারা সম্পর্কে দুইজন আপন খাল-বোনঝি। পরিবার সদস্যরা জানান,শনিবার সকালে জহিরুল হক পাটোয়ারী বাড়ির শরিফের ঘরের পাশে দুই খালা-বোনঝি খেলতে যায়। খেলাধুলার এক পর্যায়ে পুকুরের পানিতে পড়ে যায় ।

কিছুক্ষণ পর তাদের দেখা না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজা খুঁজি শুরু করে । খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুর থেকে তাদের কে উদ্ধার করে স্থানীয় চরকচ্ছপিয়া গণস্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে দুই কন্যা শিশুর মর্মান্তিক মৃতুতে পরিবারের সদস্যদের পাশাপাশি আশেপাশের লোকজনের কান্নার রোল পড়ে যায় গ্রামে। ঘটনা সত্যতা স্বীকার করে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শাখাওয়াত হোসেন বলেন দুই শিশুর মৃত্যুর তথ্য তথ্যটি আমরা শুনেছি ঘটনার জন্য পরিদর্শন করেছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা