1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

আড়াইহাজারে পাওনা টাকা নিয়ে সংঘর্ষে নারী সহ আহত -৫

জেলা প্রতিনিধি,নারায়ণগঞ্জ,
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৩৩ বার পঠিত
নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের আড়াইহাজারে পাওনা টাকা নিয়ে দেনাদার এবং পাওনাদারের মধ্যে রক্তক্ষয়ী শংঘর্ষে  নারী সহ অন্তত ৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৫ জুলাই) বেলা ১১ টায় উপজেলার উচিৎপুরা ইউনিয়নের দাসিরদিয়া  গ্রামে।
জানাযায়, দাসিরদিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ আওলাদকে বিদেশ পাঠান একই গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে হানিফ। কিন্তু বিদেশ যাবার পর তার  ভিসা জাল ধরা পরলে পুলিশ তাকে দেশে ফেরত পাঠান। আওলাদ  দেশে ফেরত আসার পর   গ্রামের শালিসে বৈঠকে হানিফকে টাকা ফেরত দেওয়ার সিদ্ধান্ত হয়। পরে হানিফ ৭০ হাজার এবং ২৩ হাজার টাকার দুটি চেক প্রধান করেন বিদেশ ফেরত আওলাদকে। কয়েকবার ব্যাংকে চেক জমা দিতে গেলে হানিফের একাউন্টে কোন টাকা পাওয়া যায়নী। এ কথা শুক্রবার হানিফকে জানালে চেক দুটি নিয়ে তার বাড়িতে যেতে বলে। তখন আবুল এবং তার ছেলে আওলাদ সহ কয়েকজন হানিফের বাড়িতে যায়। এ টাকা নিয়ে দুই পক্ষের মধ্যে তুমুল বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে আওলাদ (২৪),রোকসানা (৪০), রাহিমা (৩০),ফারুক (২৮),অনিক (১৯) আহত হন। আহত সবাই আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন আছেন।
এ বিষয়ে পাওনাদার আবুল হোসেন জানান,পাওনা টাকা চাইতে গেলে হানিফের লোকজন আমাদের মারপিট করে এবং প্রাণনাশের হমকি দেন। অপরদিকে দেনাদার হানিফ জানান, আবুলের লোকজন  এসে আমার বাড়িতে ভাংচুর করেছে।
ভাংচুরের পাওনাদার আবুল বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যপারে আড়াইহাজার থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক বলেন অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা