1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

কুমিল্লায় ১৬ বছর পর সৌদি ফেরৎ পরিবারের একমাত্র ছেলের আকষ্মিক মৃত্যুতে শোকের ছায়া।।

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৪১ বার পঠিত

কুমিল্লা প্রাতনিধিঃ

বাবার সাথে ঘাটে বসে পুকুরে মাছ ধরা দেখছিলেন সৌদির জেদ্দায় স্কুল পড়ুয়া ছেলে আবদুল্লাহ (১৫)। পাশে বসা ছেলেকে হঠাৎ না দেখে হতবিহ্বল বাবা জুপিটার। পুকুর থেকে উদ্ধার হল আবদুল্লাকে ততক্ষনে না ফেরার দেশে চলে গেছেন, ইন্না লিল্লাহ ওয়া ইন্না লিল্লাহি রাজিউন। কোরবানীর কিছু দিন আগে কুমিল্লা সদরের রেইসকোর্সে নানা মেজর মুমিনের বাসায় উঠেন জুপিটার দম্পত্তি। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে এক যুগেরও বেশী সময় ধরে সৌদির জেদ্দায় বসবাস করেন এই দম্পত্তি।

ছেলে আবদুল্লাহ জেদ্দার স্থানীয় একটি ইংলিশ মিডিয়াম স্কুলে পড়েন মা একই স্কুলের শিক্ষিকা। জন্মের পর এই প্রথম বাবা মায়ের সাথে ঈদ করতে বাংলাদেশে আসেন আবদুল্লাহ ও তার বোন। বৃহস্পতিবার দুপুরে বাবা মার সাথে শহরের শাকতলায় মামার বাসায় বেড়াতে যান আবদুল্লাহ। পুকুর ঘাটে পা পিছলে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে পানিতে পড়ে যায় আব্দুল্লাহ। স্থানীয়দের সহায়তায় দ্রুত উদ্ধার করে মডার্ণ হসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করে। বাকরুদ্ধ হয়ে পড়েন নিহতের মা-বাবা। ঘটনাটি জানাজানি হলে রেইসকোর্সে মেজর মুমিন কমপ্লেক্সে নেমে আসে শোকের ছায়া।

জুপিটর জঙ্গলবাড়ীর হুমায়ুন মামার বড় ছেলে। আমরা সবাই এ মৃত্যুতে শোকাহত। রাত নয়টায় রেইসকোর্স নুর মসজিদে প্রথম জানাজা নামাজ সম্পন্ন হয় শুক্রবার সকাল ১০:০০ টায় বুড়িচংয়ের জঙ্গলবাড়ীতে দ্বিতীয় জানাজা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হবে। সকলের নিকট মরহুমের রুহের মাগফেরাত কামনা ও তার পরিবারকে শোক সইবার জন্য দোয়া চাই।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা