1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা ভোলায় নিহত ছাত্রদল সভাপতি নুরে আলম ও রহিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ভোলায় গবাদীপশু পালন, বসতবাড়িতে সবজি ও মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা-এমপি শাওন বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

নুরুল ইসলাম বাবুল বাংলাদেশের একজন অর্থনৈতিক যোদ্ধা-এমপি শাওন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৩৬ বার পঠিত
পারভীন আক্তার, লালমোহনঃ
নুরুল ইসলাম বাবুল বাংলাদেশের একজন অর্থনৈতিক যোদ্ধা। তিনি একাত্তরে যুদ্ধ করে যেমনি স্বাধীনতায় ভূমিকা রেখেছিলেন তেমনি দেশে একের পর এক শিল্প কারখানা প্রতিষ্ঠা করে এদেশের অর্থনীতির ভীত মজবুত করতে ভূমিকা রেখেছেন বলে মন্তব্য করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
বুধবার মাগরিববাদ লালমোহন প্রেসক্লাবে যমুনা গ্রুপের স্বপ্নদ্রস্টা যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শ্রদ্ধাঞ্জলি এবং দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। লালমোহন প্রেসক্লাব ও যুগান্তর স্বজন সমাবেশ এর আয়োজনে এমপি শাওন আরো বলেন, দেশকে ভালোবেসে নুরুল ইসলাম বিদেশে কোন অর্থ বিনিয়োগ করেননি এটি তাঁর বড় গুণ। তিনি এদেশের হাজার হাজার মানুষকে বেকারত্ব থেকে মুক্তি দিয়েছেন। দ্বীপ জেলা ভোলাতেও শিল্পকারখানা স্থাপন করতে চেয়েছিলেন।
লালমোহন প্রেসক্লাব সভাপতি মো. রুহুল আমিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও যুগান্তরের লালমোহন প্রতিনিধি মো. জসিম জনির সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুগান্তরের তজুমদ্দিন প্রতিনিধি শাহিন আলম মাকসুদসহ আরো অনেকে। পরে দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ ইব্রাহিম।
👍

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা