1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

দৌলতখান উপজেলার নবনির্বাচিত ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুহিদের পক্ষ থেকে আলী আজম মুকুল কে ঈদের শুভেচ্ছা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ৪৮ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার দৌলতখান উপজেলার নবনির্বাচিত ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহিদুর রহমান মুহিদের পক্ষ থেকে সংসদ সদস্য আলী আজম মুকুল (এমপি) কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। ভোলার দৌলতখান উপজেলার নবনির্বাচিত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহিদুর রহমান মুহিদের পক্ষ থেকে ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল কে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

সাথে সাথে দৌলতখান উপজেলার সকল বাসিন্দা কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের এই নেতা। ভবানীপুর ইউনিয়নের‌ এ কৃতিসন্তান সাবেক উপজেলা ছাত্রলীগের কমিটির অন্যতম সদস্য ছিলেন। মুহিদ পরিশ্রমী ও সংগ্রামী ছাত্রনেতা । গত ২৫ শে জুন দৌলতখান উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। সদ্য ঘোষিত সেই উপজেলা ছাত্রলীগের কমিটিতে মাহিদুর রহমান মুহিদ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

ঐ আসনের সংসদ সদস্য ঈদ উদযাপনের জন্য নিজের নির্বাচনী এলাকায় আসলে ঈদের দিন সকাল বেলা মুহিদ তার নেতাকর্মীদের নিয়ে এমপি কে ফুলের শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ জানান। মুহিদ বলেন পবিত্র ঈদুল আযহা আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব । একদিকে আনন্দ অন্যদিকে ত্যাগের মহিমা নিয়ে আমাদের সামনে আসছে ঈদুল আযহা। দিনটি আমাদের মুসলিম ভাই বোনদের বড়ই আনন্দ ও খুশির দিন। তিনি আরও বলেন, এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে, শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে।

এই দিনে সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের নামাজ আদায় করেন। ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেওয়ার জন্য আমাদের অভিভাবক আলী আজম মুকুল (এমপি) আমাদের মাঝে ছুটে এসেছে । তার সাথে ঈদে আনন্দ ভাগ করে নেয়ার জন্য আমরা উপজেলা ছাত্রলীগ তাকে ঈদের শুভেচ্ছা জানাতে এসেছি। উপজেলা ছাত্রলীগের সংগ্রামী এ নেতা আরো বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য।

ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুল আযহা এ প্রত্যাশা করি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা