1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

দৌলতখান উপজেলার নবনির্বাচিত ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুহিদের পক্ষ থেকে আলী আজম মুকুল কে ঈদের শুভেচ্ছা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ২৪২ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার দৌলতখান উপজেলার নবনির্বাচিত ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহিদুর রহমান মুহিদের পক্ষ থেকে সংসদ সদস্য আলী আজম মুকুল (এমপি) কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। ভোলার দৌলতখান উপজেলার নবনির্বাচিত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহিদুর রহমান মুহিদের পক্ষ থেকে ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল কে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

সাথে সাথে দৌলতখান উপজেলার সকল বাসিন্দা কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের এই নেতা। ভবানীপুর ইউনিয়নের‌ এ কৃতিসন্তান সাবেক উপজেলা ছাত্রলীগের কমিটির অন্যতম সদস্য ছিলেন। মুহিদ পরিশ্রমী ও সংগ্রামী ছাত্রনেতা । গত ২৫ শে জুন দৌলতখান উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। সদ্য ঘোষিত সেই উপজেলা ছাত্রলীগের কমিটিতে মাহিদুর রহমান মুহিদ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

ঐ আসনের সংসদ সদস্য ঈদ উদযাপনের জন্য নিজের নির্বাচনী এলাকায় আসলে ঈদের দিন সকাল বেলা মুহিদ তার নেতাকর্মীদের নিয়ে এমপি কে ফুলের শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ জানান। মুহিদ বলেন পবিত্র ঈদুল আযহা আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব । একদিকে আনন্দ অন্যদিকে ত্যাগের মহিমা নিয়ে আমাদের সামনে আসছে ঈদুল আযহা। দিনটি আমাদের মুসলিম ভাই বোনদের বড়ই আনন্দ ও খুশির দিন। তিনি আরও বলেন, এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে, শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে।

এই দিনে সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের নামাজ আদায় করেন। ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেওয়ার জন্য আমাদের অভিভাবক আলী আজম মুকুল (এমপি) আমাদের মাঝে ছুটে এসেছে । তার সাথে ঈদে আনন্দ ভাগ করে নেয়ার জন্য আমরা উপজেলা ছাত্রলীগ তাকে ঈদের শুভেচ্ছা জানাতে এসেছি। উপজেলা ছাত্রলীগের সংগ্রামী এ নেতা আরো বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য।

ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুল আযহা এ প্রত্যাশা করি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা