1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপকূল র্বাতা পরিবার

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ৩৬৭ বার পঠিত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশের সর্বস্তরের জনগণ, ব্যবসায়ী ও রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন সহ শুভ কামনা রইল দৈনিক উপকুল বার্তা পরিবারের পক্ষথেকে।

দৈনিক উপকুল বার্তা সম্পাদক আব্দুস সাত্তার বলেন,বছর ঘুরে আবারও আমাদের মাঝে এসেছে মুসলমানদের বড় উৎসব ঈদুল আযহা। পবিত্র ঈদুল আযহার আনন্দ ছড়িয়ে পড়ুক নতুন প্রাণের সঞ্চার শুরু হোক দিগন্তজুড়ে। দূরে নয় হৃদয়ে সবই একই আপনজন।

এ কথা স্মরণ হোক খুশীর প্রতিটি পলকে। পরিশেষে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং দেশের সকল মানুষের সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আযহা পশু কোরবানির মধ্য দিয়ে ত্যাগের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

সে সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য দোয়া কামনা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা