1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ভোলার লালমোহনে দেশীয় অস্ত্র ও গুলি সহ আটক ১

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ১৫০ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার লালমোহন থানা অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ এর তত্ত্বাবধানে শনিবার (৯ জুলাই) ভোর লালমোহন থানা এলাকায় মাদক, অস্ত্র উদ্ধার ও ওয়ারেন্ট তামিল অভিযান পরিচালনা কালে এসআই (নিঃ) মোঃ আবুল কালাম এর নেতৃত্বে সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় লালমোহন থানাধীন ধলীগৌরনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ উত্তর ভেদুরিয়া গ্রামের কুলচরা স্কুলের মোড় হইতে সন্দেহ জনক ভাবে পালানোর সময় আসামী মোঃ দেলোয়ার হোসেন নসু (৫২) গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃত দেলোয়ার হোসেন নসুর দেওয়া তথ্য মতে উল্লেখিত ঘটনাস্থল সংলগ্ন জনৈক ইউনুচ মোল্লার পরিত্যক্ত ঘরের সামনের বারান্দায় পুরাতন খড়ের স্তুপের মধ্যে একটি সিমেন্টের প্লাষ্টিকের বস্তার বাজারে ব্যাগের ভিতরে রক্ষিত একটি দেশীয় তৈরি লোহার পিস্তল সদৃশ ওয়ান শ্যুটার গান এবং ৩ রাউন্ড গুলি (পুরাতন) উদ্ধার করা হয়।

পুলিশ জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজি, ভয়ভীতি প্রদর্শন সহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডের সাথে জড়িত ছিল বলে স্বীকার করে। আসামীর পিসি/পিআর যাচাইকালে দেখা যায় আসামীর বিরুদ্ধে ৩টি চাঁদাবাজি সহ মোট ৮টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। আসামী একজন পেশাদার অপরাধী। তার সঙ্গে এক বা একাধিক আসামীর জড়িত থাকার সম্ভাবনা রয়েছে। আসামীর দেওয়া তথ্য পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই করে জড়িত অন্যান্যদের সনাক্ত পূর্বক গ্রেফতার অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা