1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে স্কুল ঝড়ে পড়া ১৭ হাজার শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু জেলে পরিবারের নারীদের অধিকার আদায়ে ভোলায় নেটওয়ার্কিং প্রশিক্ষণ অনুষ্ঠিত রাস্তা কেটে বরযাত্রীকে আটকে দেওয়া আলোচিত সেই মেম্বার এর নেতৃত্বে জমি দখলের অভিযোগ, সংঘর্ষ, আহত-১

ভোলার লালমোহনে দেশীয় অস্ত্র ও গুলি সহ আটক ১

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ৭২ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার লালমোহন থানা অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ এর তত্ত্বাবধানে শনিবার (৯ জুলাই) ভোর লালমোহন থানা এলাকায় মাদক, অস্ত্র উদ্ধার ও ওয়ারেন্ট তামিল অভিযান পরিচালনা কালে এসআই (নিঃ) মোঃ আবুল কালাম এর নেতৃত্বে সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় লালমোহন থানাধীন ধলীগৌরনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ উত্তর ভেদুরিয়া গ্রামের কুলচরা স্কুলের মোড় হইতে সন্দেহ জনক ভাবে পালানোর সময় আসামী মোঃ দেলোয়ার হোসেন নসু (৫২) গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃত দেলোয়ার হোসেন নসুর দেওয়া তথ্য মতে উল্লেখিত ঘটনাস্থল সংলগ্ন জনৈক ইউনুচ মোল্লার পরিত্যক্ত ঘরের সামনের বারান্দায় পুরাতন খড়ের স্তুপের মধ্যে একটি সিমেন্টের প্লাষ্টিকের বস্তার বাজারে ব্যাগের ভিতরে রক্ষিত একটি দেশীয় তৈরি লোহার পিস্তল সদৃশ ওয়ান শ্যুটার গান এবং ৩ রাউন্ড গুলি (পুরাতন) উদ্ধার করা হয়।

পুলিশ জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজি, ভয়ভীতি প্রদর্শন সহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডের সাথে জড়িত ছিল বলে স্বীকার করে। আসামীর পিসি/পিআর যাচাইকালে দেখা যায় আসামীর বিরুদ্ধে ৩টি চাঁদাবাজি সহ মোট ৮টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। আসামী একজন পেশাদার অপরাধী। তার সঙ্গে এক বা একাধিক আসামীর জড়িত থাকার সম্ভাবনা রয়েছে। আসামীর দেওয়া তথ্য পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই করে জড়িত অন্যান্যদের সনাক্ত পূর্বক গ্রেফতার অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা