1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

মোহনপুরে ট্রাক কেড়ে নিল স্কুল ছাত্রের প্রাণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ১২৩ বার পঠিত

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম মোঃ আব্দুর রহমান (১৪)। শুক্রবার (৮ জুলাই) দুপুর আড়াইটার দিকে মোহনপুর উপজেলার ত্রিমোহনী টু কালিগন্জ রোডে তালুকদারপাড়া সাবেক মেম্বার আক্কাস আলীর বাড়ির সামনে এঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান উপজেলার ধুরইল ইউনিয়নের মাষ্টারপাড়া এলাকার রিপনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেল যোগে রহমান ধুরইল বাজারে যাচ্ছিল। ধুরইল বাজার থেকে পানের খাঁচা লোড করে আসা একটি ট্রাক তাকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয় সে। ট্রাকটি ধুরইল বাজার পান ব্যবসায়ী সমিতির।

যাহার নাম্বার ঢাকা মেট্রো: ট-১৬-৯২৩৪ বিষয়টি নিশ্চিত করে মোহনপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা.তৌহিদুল ইসলাম বলেন, ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। কিশোরের লাশ উদ্ধার করে মোহনপুর থানায় রাখা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা