1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

মোহনপুরে ট্রাক কেড়ে নিল স্কুল ছাত্রের প্রাণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ১২০ বার পঠিত

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম মোঃ আব্দুর রহমান (১৪)। শুক্রবার (৮ জুলাই) দুপুর আড়াইটার দিকে মোহনপুর উপজেলার ত্রিমোহনী টু কালিগন্জ রোডে তালুকদারপাড়া সাবেক মেম্বার আক্কাস আলীর বাড়ির সামনে এঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান উপজেলার ধুরইল ইউনিয়নের মাষ্টারপাড়া এলাকার রিপনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেল যোগে রহমান ধুরইল বাজারে যাচ্ছিল। ধুরইল বাজার থেকে পানের খাঁচা লোড করে আসা একটি ট্রাক তাকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয় সে। ট্রাকটি ধুরইল বাজার পান ব্যবসায়ী সমিতির।

যাহার নাম্বার ঢাকা মেট্রো: ট-১৬-৯২৩৪ বিষয়টি নিশ্চিত করে মোহনপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা.তৌহিদুল ইসলাম বলেন, ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। কিশোরের লাশ উদ্ধার করে মোহনপুর থানায় রাখা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা