1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

ভোলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রত্যাশী আক্তার হোসেন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ১২৮ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আক্তার হোসেন ভোলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ভোলা জেলার সর্বস্তরের জনগণ, ব্যবসায়ী ও রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী ভোলাবাসী কে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আক্তার হোসেন। শুভেচ্ছা বার্তায় স্বেচ্ছাসেবকলীগের এ নেতা বলেন, বছর ঘুরে আবারও আমাদের মাঝে এসেছে মুসলমানদের বড় উৎসব ঈদুল আযহা।

পবিত্র ঈদুল আযহার আনন্দ ছড়িয়ে পড়ুক নতুন প্রাণের সঞ্চার শুরু হোক দিগন্তজুড়ে। দূরে নয় হৃদয়ে সবই একই আপনজন। এ কথা স্মরণ হোক খুশীর প্রতিটি পলকে। পরিশেষে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং ভোলার সকল মানুষের সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আযহা পশু কোরবানির মধ্য দিয়ে ত্যাগের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

সে সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য দোয়া কামনা করেন। আকতার হোসেন ভোলা পৌরসভার কালিবাড়ি রোড ৩ নং ওয়ার্ডের বাসিন্দা সুলতান আহম্মেদ এর সাথে ছেলে। শৈশব থেকে শহুরে পরিবেশে বড় হওয়ার কারণে ছোটবেলা থেকেই আকতার রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। রাজনীতি করার সুবাদে ভোলা জেলা ছাত্রলীগের বিভিন্ন পদে সফল ভাবে দায়িত্ব পালন করেছেন।

সর্বশেষ ভোলা জেলা ছাত্রলীগের সফল সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। রাজনীতির পাশাপাশি আকতার হোসেন কর্মজীবনে ঠিকাদারি ব্যবসার করেন। আকতার তার গ্রামের বাড়িতে পৈতৃক জমিতে গরু পালন শুরু করেন। যা বর্তমানে ভোলা জেলার একজন সফল খামারী হিসেবে তাকে গড়ে তুলেছে। তার প্রতিষ্ঠিত আকতার ডেইরি ফার্ম’ভোলার মানুষের চাহিদা মিটিয়ে জেলার বাহিরে রপ্তানি করছে। বর্তমানে তিনি একজন সফল উদ্যোক্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা