1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

ভোলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রত্যাশী আক্তার হোসেন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৩৯ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আক্তার হোসেন ভোলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ভোলা জেলার সর্বস্তরের জনগণ, ব্যবসায়ী ও রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী ভোলাবাসী কে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আক্তার হোসেন। শুভেচ্ছা বার্তায় স্বেচ্ছাসেবকলীগের এ নেতা বলেন, বছর ঘুরে আবারও আমাদের মাঝে এসেছে মুসলমানদের বড় উৎসব ঈদুল আযহা।

পবিত্র ঈদুল আযহার আনন্দ ছড়িয়ে পড়ুক নতুন প্রাণের সঞ্চার শুরু হোক দিগন্তজুড়ে। দূরে নয় হৃদয়ে সবই একই আপনজন। এ কথা স্মরণ হোক খুশীর প্রতিটি পলকে। পরিশেষে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং ভোলার সকল মানুষের সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আযহা পশু কোরবানির মধ্য দিয়ে ত্যাগের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

সে সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য দোয়া কামনা করেন। আকতার হোসেন ভোলা পৌরসভার কালিবাড়ি রোড ৩ নং ওয়ার্ডের বাসিন্দা সুলতান আহম্মেদ এর সাথে ছেলে। শৈশব থেকে শহুরে পরিবেশে বড় হওয়ার কারণে ছোটবেলা থেকেই আকতার রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। রাজনীতি করার সুবাদে ভোলা জেলা ছাত্রলীগের বিভিন্ন পদে সফল ভাবে দায়িত্ব পালন করেছেন।

সর্বশেষ ভোলা জেলা ছাত্রলীগের সফল সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। রাজনীতির পাশাপাশি আকতার হোসেন কর্মজীবনে ঠিকাদারি ব্যবসার করেন। আকতার তার গ্রামের বাড়িতে পৈতৃক জমিতে গরু পালন শুরু করেন। যা বর্তমানে ভোলা জেলার একজন সফল খামারী হিসেবে তাকে গড়ে তুলেছে। তার প্রতিষ্ঠিত আকতার ডেইরি ফার্ম’ভোলার মানুষের চাহিদা মিটিয়ে জেলার বাহিরে রপ্তানি করছে। বর্তমানে তিনি একজন সফল উদ্যোক্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা