1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে স্কুল ঝড়ে পড়া ১৭ হাজার শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু জেলে পরিবারের নারীদের অধিকার আদায়ে ভোলায় নেটওয়ার্কিং প্রশিক্ষণ অনুষ্ঠিত রাস্তা কেটে বরযাত্রীকে আটকে দেওয়া আলোচিত সেই মেম্বার এর নেতৃত্বে জমি দখলের অভিযোগ, সংঘর্ষ, আহত-১

ভোলার ইলিশা লঞ্চ ঘাটে মোবাইল কোর্টে জরিমানা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৪৭ বার পঠিত
আশিকুর রহমান শান্তঃ
ভোলা সদর উপজেলার ইলিশা লঞ্চ ঘাটে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি লঞ্চ কে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর ২ থেকে এ অভিযান চালানো হয়।
অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপক ত্রিপুর,অভিযানে কর্ণফুলী ১৪ লঞ্চ কে পরিষ্কার পরিচ্ছন্নতা, লাইফ জ্যাকেট ও লাইট বয়া পর্যন্ত পরিমাণ না থাকায় পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। খিজির ৮ লঞ্চকে ভাড়ার চাট , লাইফ জ্যাকেট ও লাইফ বয়া না থাকায় ৪ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ক্রিস্টাল ক্রসকে একই অপরাধে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় সহকারী কমিশনার দীপক ত্রিপুরা বলেন ঈদকে সামনে রেখে কোন কোনভাবে যেন যাত্রীদের হয়রানি না করা হয় এবং লঞ্চ কর্তৃপক্ষরা যাতে সকল নিয়ম যথাযথভাবে পালন করে সেদিকে আমাদের কঠোর নজরদারি রয়েছে জনগণের স্বার্থে আমাদের এই অভিযান ঈদের পর পর্যন্ত অব্যাহত থাকবে যাতে যাত্রীরা নির্বিঘ্নে বাড়ি এসে ঈদ পালন করে আবার নিরাপদে গন্তব্যে ফিরে যেতে পারে । অতিরিক্ত ভাড়া দেওয়ার বিষয় জানতে চাইলে প্রশাসনের এই কর্মকর্তা জানান বিষয়টি আমরা নজরদারিতে রেখেছি অভিযোগ বলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা