1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

বন্যার্তদের জন্য পটুয়াখালী ইমাম পরিষদের তিন লক্ষ ৭১ হাজার টাকা দান অনুদান প্রদান

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৩৪ বার পঠিত

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলা ইমাম পরিষদের আহবানে সাড়া দিয়ে সাম্প্রতিক সময়ে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে জেলার বিভিন্ন মসজিদের মুসুল্লিদের দান ও অনুদান সংগ্রহ করে তিন লক্ষ একাত্তর হাজার সাতশত বিশ টাকা হস্তান্তর করা হয়েছে। বুধবার পটুয়াখালী ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোহাম্মদ মাহবুবুল আলমের কাছে এই অর্থ হস্তান্তর করেন জেলা ইমাম পরিষদ কর্তৃপক্ষ।

এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা ইমাম পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মোঃ আবু বকর, সম্পাদক হাফেজ মাওলানা মোঃ আব্দুল কাদের ও পটুয়াখালী চরপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ শহিদুল ইসলাম। পরে পটুয়াখালী ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে প্রদান কৃত অনুদান সিলেট ইসলামিক ফাউন্ডেশনের ব্যাংক হিসাবে প্রেরণ করে বেশি ক্ষতিগ্রস্ত এলকায় বিতরণের অনুরোধ জানানো হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।

এবিষয়ে জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক ও অনুদান সংগ্রহ কমিটির সদস্য সচিব হাফেজ মাওলানা মোঃ আব্দুল কাদের সাহেব বলেন, আমরা বিগত সপ্তাহে ইমাম পরিষদের নির্বাহী পরিষদের সভার মধ্যে দিয়ে সিদ্ধান্ত গ্রহণ করে, সে অনুযায়ী সকল মসজিদের ইমাম ও খতিবের নিকট চিঠি পাঠাই। পরে তারা দান সংগ্রহ করে আমাদের নিকট জমা করলে আজ আমরা ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে বিতরণের জন্য হস্তান্তর করি। তিনি আরও বলেন, আমরা ছাড়াও জেলায় ছারছিনা দরবার শরীফ ও চরমোনাই দরবারসহ বেশ কয়েকটি ইসলামিক সংগঠন অনুদান সংগ্রহ করে বন্যার্তদের জন্য প্রেরণ করেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা