1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বন্যার্তদের জন্য পটুয়াখালী ইমাম পরিষদের তিন লক্ষ ৭১ হাজার টাকা দান অনুদান প্রদান

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১৫৬ বার পঠিত

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলা ইমাম পরিষদের আহবানে সাড়া দিয়ে সাম্প্রতিক সময়ে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে জেলার বিভিন্ন মসজিদের মুসুল্লিদের দান ও অনুদান সংগ্রহ করে তিন লক্ষ একাত্তর হাজার সাতশত বিশ টাকা হস্তান্তর করা হয়েছে। বুধবার পটুয়াখালী ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোহাম্মদ মাহবুবুল আলমের কাছে এই অর্থ হস্তান্তর করেন জেলা ইমাম পরিষদ কর্তৃপক্ষ।

এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা ইমাম পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মোঃ আবু বকর, সম্পাদক হাফেজ মাওলানা মোঃ আব্দুল কাদের ও পটুয়াখালী চরপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ শহিদুল ইসলাম। পরে পটুয়াখালী ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে প্রদান কৃত অনুদান সিলেট ইসলামিক ফাউন্ডেশনের ব্যাংক হিসাবে প্রেরণ করে বেশি ক্ষতিগ্রস্ত এলকায় বিতরণের অনুরোধ জানানো হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।

এবিষয়ে জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক ও অনুদান সংগ্রহ কমিটির সদস্য সচিব হাফেজ মাওলানা মোঃ আব্দুল কাদের সাহেব বলেন, আমরা বিগত সপ্তাহে ইমাম পরিষদের নির্বাহী পরিষদের সভার মধ্যে দিয়ে সিদ্ধান্ত গ্রহণ করে, সে অনুযায়ী সকল মসজিদের ইমাম ও খতিবের নিকট চিঠি পাঠাই। পরে তারা দান সংগ্রহ করে আমাদের নিকট জমা করলে আজ আমরা ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে বিতরণের জন্য হস্তান্তর করি। তিনি আরও বলেন, আমরা ছাড়াও জেলায় ছারছিনা দরবার শরীফ ও চরমোনাই দরবারসহ বেশ কয়েকটি ইসলামিক সংগঠন অনুদান সংগ্রহ করে বন্যার্তদের জন্য প্রেরণ করেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা