1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

বঙ্গেপসাগরে বাংলাদেশের জলসিমায় মাছ শিকারের সময় ৮ টি ফিশিং ট্রলারসহ ১২৭ ভারতীয় জেলে আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৪৬ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

বঙ্গোপসাগরে বাংলাদেশের সীমানায় অনুপ্রবেশ করে মাছ শিকারের সময় ৮টি ফিশিং ট্রলারসহ ১২৭ ভারতীয় জেলেকে আটক করেছে নৌ-বাহিনী। সোমবার রাতে গভীর সমুদ্রে টহলরত নৌবাহিনী তাদেরকে আটক করে।

বঙ্গোপসাগর থেকে বিএনএস মোংলা নৌঘাঁটিতে নিয়ে আসার পর এসব ফিশিং ট্রলারসহ ভারতীয় জেলেদের মঙ্গলবার রাতে মোংলা থানায় হস্তান্তর করা হবে জানিয়েছে উপজেলা মৎস্য বিভাগ। মোংলা উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম জানিয়েছেন, বিএনএস মোংলা নৌঘাঁটি থেকে জানানো হয়েছে, আটক ৮টি ফিশিং ট্রলার ও ১২৭ জন ভারতীয় জেলের মধ্যে প্রথম দফায় ৬৭ জেলে ও ৪টি ফিশিং ট্রলার মঙ্গলবার রাতে আর বাকি ৪টি ফিশিং ট্রলারসহ অন্য ৬০ জেলেকে বুধবার মোংলা থানায় হস্তান্তর করবে নৌবাহিনী।

ভারতীয় জেলেদের বিরুদ্ধে সমুদ্রসীমা লঙ্ঘন আইনে পৃথক মামলার পর তাদের বাগেরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। মোংলা উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম, আরো জানান, ৮টি ভারতীয় ফিশিং ট্রলারের সমুদয় মাছ নিলামে বিক্রি করে অর্থ রাজস্ব খাতে জমা দেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা