1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

বঙ্গেপসাগরে বাংলাদেশের জলসিমায় মাছ শিকারের সময় ৮ টি ফিশিং ট্রলারসহ ১২৭ ভারতীয় জেলে আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৩১ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

বঙ্গোপসাগরে বাংলাদেশের সীমানায় অনুপ্রবেশ করে মাছ শিকারের সময় ৮টি ফিশিং ট্রলারসহ ১২৭ ভারতীয় জেলেকে আটক করেছে নৌ-বাহিনী। সোমবার রাতে গভীর সমুদ্রে টহলরত নৌবাহিনী তাদেরকে আটক করে।

বঙ্গোপসাগর থেকে বিএনএস মোংলা নৌঘাঁটিতে নিয়ে আসার পর এসব ফিশিং ট্রলারসহ ভারতীয় জেলেদের মঙ্গলবার রাতে মোংলা থানায় হস্তান্তর করা হবে জানিয়েছে উপজেলা মৎস্য বিভাগ। মোংলা উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম জানিয়েছেন, বিএনএস মোংলা নৌঘাঁটি থেকে জানানো হয়েছে, আটক ৮টি ফিশিং ট্রলার ও ১২৭ জন ভারতীয় জেলের মধ্যে প্রথম দফায় ৬৭ জেলে ও ৪টি ফিশিং ট্রলার মঙ্গলবার রাতে আর বাকি ৪টি ফিশিং ট্রলারসহ অন্য ৬০ জেলেকে বুধবার মোংলা থানায় হস্তান্তর করবে নৌবাহিনী।

ভারতীয় জেলেদের বিরুদ্ধে সমুদ্রসীমা লঙ্ঘন আইনে পৃথক মামলার পর তাদের বাগেরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। মোংলা উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম, আরো জানান, ৮টি ভারতীয় ফিশিং ট্রলারের সমুদয় মাছ নিলামে বিক্রি করে অর্থ রাজস্ব খাতে জমা দেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা