1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

লালমোহনে সাবেক চেয়ারম্যান জাফর আহমেদ এর দাফন সম্পন্ন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৬৯ বার পঠিত

স্টাফ রিপোটার, ভোলাঃ

লালমোহন বদরপুর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান, ঢাকা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আহ্ববায়ক ও লালমোহন উপজেলা যুব মহিলা লীগের সভাপতি কামরুন্নাহার সুমির স্বামী জাফর আহমেদ জয় এর নামাজে জানাযা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

মরহুম জাফর আহমেদ জয় এর জানাযায় হাজার হাজার মানুষের ঢল নামে। এ সময় মরহুম জাফর আহমেদ জয় এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেনা জ্ঞাপন করে ভার্চুয়াল বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ মম্পাদক ফখরুল আলম হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মঞ্জু তালুকদার, আনম শাহ জামাল দুলালসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও রাজনৈতিক নেতৃবৃন্দ। সাবেক চেয়ারম্যান জাফর আহমেদ জয় ছিলেন, একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও দানবীর। উল্লেখ্য, গত ২৬জুন২০২২ইং রাতে ঢাকা মালিবাগ আল খিদমাহ হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা