1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

লালমোহনে সাবেক চেয়ারম্যান জাফর আহমেদ এর দাফন সম্পন্ন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৬৮ বার পঠিত

স্টাফ রিপোটার, ভোলাঃ

লালমোহন বদরপুর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান, ঢাকা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আহ্ববায়ক ও লালমোহন উপজেলা যুব মহিলা লীগের সভাপতি কামরুন্নাহার সুমির স্বামী জাফর আহমেদ জয় এর নামাজে জানাযা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

মরহুম জাফর আহমেদ জয় এর জানাযায় হাজার হাজার মানুষের ঢল নামে। এ সময় মরহুম জাফর আহমেদ জয় এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেনা জ্ঞাপন করে ভার্চুয়াল বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ মম্পাদক ফখরুল আলম হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মঞ্জু তালুকদার, আনম শাহ জামাল দুলালসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও রাজনৈতিক নেতৃবৃন্দ। সাবেক চেয়ারম্যান জাফর আহমেদ জয় ছিলেন, একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও দানবীর। উল্লেখ্য, গত ২৬জুন২০২২ইং রাতে ঢাকা মালিবাগ আল খিদমাহ হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা