1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

ভোলায় মুসুল্লী বেশে গণধর্ষণ মামলার আসামী কে গ্রেফতার

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৩১ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

মুসুল্লী বেশে গণধর্ষণ মামলার আসামী কে গ্রেফতার করেছেন ভোলা সদর মডেল থানার ইন্সপেক্টর মোঃ আরমান হোসেন ও তাহার টিম।

বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যায় রাজাপুর ও পশ্চিম ইলিশার সীমানাবর্তী রোদ্রেরহাট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরমান হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম গণধর্ষন মামলার আসামী মোঃ উজ্জলকে গ্রেফতার করে। আটককৃত উজ্জল ওই এলাকার তছির আহমেদের ছেলে। ওসি (তদন্ত) আরমান হোসেন বলেন, গণধর্ষণ মামলার আসামী আমজাদকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। আজাদের দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনার সাথে জড়িত উজ্জ্বলকে আটক করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় মুসুল্লী বেশে সঙ্গীয় ফোর্স নিয়ে রোদ্রেরহাট এলাকায় অভিযান চালিয়ে উজ্জলকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গ্রেফতার পর তাকে থানায় নিয়ে আসা হয়েছে। আটককৃত উজ্জলকে আমরা কোর্টে প্রেরণ করবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা