1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ভোলায় মুসুল্লী বেশে গণধর্ষণ মামলার আসামী কে গ্রেফতার

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৩৮ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

মুসুল্লী বেশে গণধর্ষণ মামলার আসামী কে গ্রেফতার করেছেন ভোলা সদর মডেল থানার ইন্সপেক্টর মোঃ আরমান হোসেন ও তাহার টিম।

বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যায় রাজাপুর ও পশ্চিম ইলিশার সীমানাবর্তী রোদ্রেরহাট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরমান হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম গণধর্ষন মামলার আসামী মোঃ উজ্জলকে গ্রেফতার করে। আটককৃত উজ্জল ওই এলাকার তছির আহমেদের ছেলে। ওসি (তদন্ত) আরমান হোসেন বলেন, গণধর্ষণ মামলার আসামী আমজাদকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। আজাদের দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনার সাথে জড়িত উজ্জ্বলকে আটক করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় মুসুল্লী বেশে সঙ্গীয় ফোর্স নিয়ে রোদ্রেরহাট এলাকায় অভিযান চালিয়ে উজ্জলকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গ্রেফতার পর তাকে থানায় নিয়ে আসা হয়েছে। আটককৃত উজ্জলকে আমরা কোর্টে প্রেরণ করবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা