1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা

লালমোহনে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৫৭ বার পঠিত

সালমা জাহান বুলু, লালমোহনঃ

লালমোহন থানার আয়োজনে দীপশিখা মাধ্যমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। ২৩ জুন সকালে দ্বীপশিখা মাধ্যমিক বিদ্যালয় হলরুমে শিক্ষার্থীদের নিয়ে এ কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, লালমোহন থানার অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ।

এ সময় উপস্থিত ছিলেন দ্বীপশিখা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইব্রাহীম খলিল হাওলাদারসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ছাত্র-ছাত্রী বৃন্দ। সভায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ,আত্মহনন এবং মোবাইলের অপব্যবহার সম্পর্কে ছাত্র ছাত্রী দের দিক নির্দেশনা প্রদান করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা