1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

মনপুরায় একরাতে তালা ভেঙ্গে ও সিদ কেটে ৬ দোকানে দুর্ধর্ষ চুরি

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ১৯০ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \
ভোলার মনপুরায় একরাতে তালা ভেঙ্গে ও সিদ কেটে ৬ টি দোকোনে চুরির ঘটনা ঘটেছে। উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নে অবস্থিত আনন্দবাজারের ৪ টি মুদি দোকান, ১ টি ইলেকট্রনিক্স ও ১ টি ঔষধের দোকানে এই চুরি সংগঠিত হয়। এসময় দোকানের ক্যাশবাক্সের তালা ভেঙ্গে নগদ টাকা, ফ্লেক্সিলোডের ব্যবহৃত মোবাইল ও মুদি মালামাল চুরি করে নিয়ে যায় চোরচক্রটি। এতে নগদ টাকাসহ অন্তত তিন লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে বলে জানায় ব্যবসায়ীরা।

মঙ্গলবার দিবাগত রাতে (২২ জুন) দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা বাড়িতে চলে গেলে বুধবার সকালে এসে দোকানের সাটারের টালা ভাঙ্গা দেখতে পান।

এছাড়াও ১ টি দোকানের পেছনে সিদকেটে ঢোকার চিহ্ন রয়েছে। তবে বুধবার মধ্যরাতে এই চুরি সংগঠিত হয়েছে বলে ধারনা করছেন ব্যবসায়ীরা।

আনন্দবাজারের চুরি হওয়া দোকানগুলো হলো, ব্যবসায়ী মহিববুল্লাহ, আলমগীর, কামাল মিস্ত্রি, বাচ্চু মিস্ত্রি’র মুদি দোকান, নাগরের ইলেকট্রনিক্সের দোকান ও আবুল কালাম মাস্টারের ঔষধের দোকান।

এব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদ আহমেদ জানান, আনন্দবাজারে দোকান চুরির ব্যাপারে কেউ জানায়নি বা কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা